biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাMonday , 13 March 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • মদনে এমপিও ভুক্ত কলেজে জাতীয় পতাকা উত্তোলন থাকলেও নেই শিক্ষক ও ছাত্র-ছাত্রী

    Link Copied!

    নেই ছাত্র, নেই শিক্ষক, তবুও উড়ছে জাতীয় পতাকা। নেত্রকোনা জেলার মদন উপজেলায় শিক্ষক, ছাত্র-ছাত্রী ছাড়াই চলছে এমপিওভুক্ত জনতা ও কারিগরি বানিজ্য কলেজ নামে একটি কলেজ।

    গতকাল বরিবার (১২ই মার্চ) সরজমিনে গিয়ে দেখা যায়, কলেজটিতে একটি প্লাস্টিকের পাইপ এর মধ্যে জাতীয় পতাকা টানানো আছে কিন্তু অধ্যক্ষের রুমসহ সকল ক্লাস রুম তালা বদ্ধ অবস্থায়। কয়েক ঘন্টা অবস্থান করলেও শিক্ষক কিংবা ছাত্র-ছাত্রীদের কাউকেই দেখতে পাওয়া যায়নি।

    উক্ত প্রতিষ্ঠানের সংবাদ সংগ্রহের জন্য অধ্যক্ষ আরিফুর রহমান খানকে মুঠোফনে ফোন করলে জাতীয় দৈনিক যায়যায় দিন পত্রিকার সাংবাদিক পরিচয়ে মন্জুরুল হক নামের এক ব্যাক্তি এই রিপোর্টারকে প্রাণ নাশের হুমকি দিয়ে দেখে নেওয়ার কথা বলেন। পরে খোঁজ নিয়ে জানা যায়, উক্ত ব্যক্তি নাভানা ফার্মাসিটিক্যাল কোম্পানিতে চাকরি করে পাশাপাশি ঐ কলেজে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

    আরও পড়ুন-    ‘স্বল্পোন্নত দেশগুলো প্রতিশ্রুতি অনুযায়ী ন্যায্য পাওনা চায়’: প্রধানমন্ত্রী

    খবর নিয়ে জানা যায়, কলেজটি ২০০৫ সালে স্থাপিত হয়েছিল যা পরবর্তীতে মদন বাজারে একটি ভাড়া বাসাতে থাকাকালীন সময় ২০১৫ সালে এমপিও ভুক্ত হয়েছে যার বর্তমান অবস্থান হচ্ছে ফতেপুর ইউনিয়নের হাসনপুর গ্রামে।

    এসময় স্থানীয় কয়েক জনের সাথে কথা বললে তারা বলেন, আমরা এখানে শুধু কলেজটাই দেখেছি কিন্তু কোন দিন শিক্ষক বা ছাত্র ছাত্রী দেখিনি! তারা আরো বলেন, আমরা চাই কলেজটা যেন খুব তাড়াতাড়ি চালু হয় এবং আমাদের ছেলে মেয়েরা যেন সুন্দর ভাবে পড়াশোনা করে মানুষ এর মত মানুষ হতে পারে।

    আরও পড়ুন-    রোকাইয়াকে বাঁচাতে প্রয়োজন ৪ লাখ টাকা

    ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামিউল হায়দার শফি বলেন, আমি কলেজ অধ্যক্ষকে কয়েকবার কলেজের ক্লাস সুন্দর ভাবে পরিচালনার কথা বলেছি কিন্তু তিনি তা মানেননি তাই উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবগত করেছি।

    কলেজ অধ্যক্ষ আরিফুর রহমান খান এর কাছে কলেজে শিক্ষক, ছাত্র- ছাত্রী না থাকায় ও জাতীয় পতাকা উত্তোলনের জানতে চাইলে তিনি বলেন, কলেজে শিক্ষক ছিল কিন্তু এখন হয় তো খাইতে গেছে, এটা কারিগরি কলেজ তো তাই ছাত্র ছাত্রী তেমন আসে না আর জাতীয় পতাকা থাকার বিষয়টি তিনি একে বারেই এড়িয়ে যান।

    এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীন বলেন, আমি গত বৃহস্পতিবার গভর্নিং বডির মিটিংয়ে অধ্যক্ষকে সুন্দর ভাবে কলেজ পরিচালনার নির্দেশনা দিয়েছি।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…