biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাMonday , 13 March 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • নয় বছর পর পুরোনো এক সুবিধা ফিরিয়ে আনছে ফেসবুক

    Link Copied!

    সুদীর্ঘ প্রয় নয় বছর পর পুরোনো এক সুবিধা ফিরিয়ে আনছে মেটা মালিকানাধীন ফেসবুক। মূলত মূল অ্যাপ থেকে এখন ম্যাসেজ করা যায় না। ফলে ম্যাজেঞ্জার ব্যবহার করতে হয়। প্রায় এক দশক আগে ২০১৪ সালে এই সুবিধা বন্ধ করে দেয় ফেসবুক। কিন্তু আবারও ভোক্তাদের এই সুবিধা ফিরিয়ে দিচ্ছে মেটা।

    মেটা মালিকানাধীন ফেসবুকের বরাত দিয়ে প্রযুক্তিবিষয়ক সাইট টেকটাইম এক প্রতিবেদনে জানিয়েছে মূল অ্যাপে মেসেজের সুবিধা ফিরিয়ে আনছে ফেসবুক। এর ফলে ফেসবুক বন্ধুদের সঙ্গে বার্তা আদান-প্রদানে আলাদা মেসেঞ্জারের প্রয়োজন হবে না।

    আরও পড়ুন-    রোকাইয়াকে বাঁচাতে প্রয়োজন ৪ লাখ টাকা

    ২০১৪ সালে ফেসবুক থেকে মেসেজিং কার্যক্রম সরিয়ে নেয় মেটা। এর কারণে অনেক ব্যবহারকারীই ক্ষুব্ধ হন। এরপর থেকে ব্যবহারকারীদের মেসেঞ্জার ব্যবহারের জন্য আলাদা করে মেসেঞ্জার অ্যাপ ডাউনলোড করতে হয়। এই সমস্যার সমাধানে সামাজিক যোগাযোগের মূল অ্যাপে মেসেঞ্জার ফিরিয়ে আনছে ফেসবুক।

    ফেসবুকের প্রধান টম অ্যালিসন জানান, ফেসবুকের মূল অ্যাপে মেসেজিং ফিচার পুনরায় চালুর পরীক্ষা চালানো হচ্ছে। এর ফলে ব্যবহারকারীরা আলাদা মেসেজিং অ্যাপ চালু করা ছাড়াই সহজে যেকোনো কনটেন্ট শেয়ার করতে পারবে।

    এদিকে সিএনএনের প্রতিবেদন মতে, টিকটকের সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকার জন্যই ফেসবুক মূলত নতুন এ উদ্যোগ নিয়েছে। এ সুবিধা চালুর মাধ্যমে ব্যবহারকারীদের নতুন কনটেন্ট খুঁজে পাওয়ার পাশাপাশি শেয়ার করার সুবিধাও দিবে।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…