ঢাকাWednesday , 17 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

কেঁদে ফেলা সেই তরুণীকে ‘আই লাভ ইউ টু’ বললেন শাকিব খান

Link Copied!

ছোটবেলা থেকেই প্রিয় নায়ক শাকিব খানকে সরাসরি দেখার স্বপ্ন এক তরুণীর। কিন্তু কখনো সুযোগ হয়ে ওঠেনি। অবশেষে তরুণীর সেই স্বপ্নটা পূরণ হয়েছে। আর দেখার পর নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারলেন না, আবেগে কেঁদেও ফেলেন।

ঘটনাটি ঘটেছে আজ বুধবার (১৭ আগস্ট) দুপুরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। এ সময় যুক্তরাষ্ট্র থেকে নয় মাসের সফর শেষে ঢাকায় পা রাখেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

আরও দেখুন- গরমে শীতল থাকবেন যেভাবে

সকাল ৮টা থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অপেক্ষা করছিলেন এক তরুণী। বোরকা পরিহিত সেই তরুণীর ইচ্ছে, প্রিয় নায়ক শাকিব খানকে এক পলকের জন্য সরাসরি দেখবেন। ছোটবেলা থেকেই এই স্বপ্নটা লালন করছিলেন তিনি। বিমানবন্দরের কাজ সেরে বের হয়ে আসার পর শাকিবকে দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন অপেক্ষারত শত শত ভক্ত। দেশের বিভিন্ন প্রান্ত থেকে তারা ছুটে এসেছেন।

ভিড় ঠেলে হাঁপাতে হাঁপাতে শাকিবের গাড়ির কাছে যান ওই তরুণী। বারবার ‘শাকিব ভাইয়া’ বলে ডাকতে থাকেন। শাকিবকে ‘আই লাভ ইউ’ বলেও নিজের ভালোবাসা প্রকাশ করেন। এরপর শাকিবের নজরেও আসেন সেই তরুণী। শাকিবও তাকে বলেন, ‘আই লাভ ইউ টু’। প্রিয় নায়কের কাছ থেকে এমন কথা শোনার পর আপ্লুত হয়ে যান সেই তরুণী। কাঁদতে কাঁদতে নিজের অনুভূতি প্রকাশ করেন। বললেন, ‘আমার জীবন সার্থক হয়েছে’।

আরও দেখুন- যেমন ছিল অর্পিতার ফিল্ম ক্যারিয়ার

এরপর আবেগে কেঁদে ফেলেন তিনি। চোখ মুছতে মুছতে কান্নারত কণ্ঠে তিনি বলেন, ‘ছোটবেলা থেকেই শাকিব খানকে দেখার ইচ্ছে ছিল। আজ দেখলাম। অনেক ভালো লেগেছে। আমার জীবন সার্থক হয়েছে। তিনি ভালো থাকতে বলেছেন।’

এমন অসংখ্য ভক্তের ভালোবাসায় সিক্ত হয়েছেন শাকিব খান। তার দেশে আসাকে রীতিমতো উৎসবে পরিণত করেছে ভক্তরা। যা দেখে অভিভূত হয়েছেন তিনি। জানালেন, ভক্তদের শিগগিরই বড় সারপ্রাইজ দেবেন। কয়েকটি বড় সুখবর অপেক্ষা করছে সবার জন্য।

এমন অসংখ্য ভক্ত শাকিবকে দেখতে ও বরণ করে নিতে এসেছেন বিমানবন্দরে। প্রিয় নায়কের জন্য বিভিন্ন স্লোগান বেঁধেছেন তারা। এছাড়া ফুল দিয়েও বরণ করে নিয়েছেন।

শীর্ষসংবাদ/নয়ন

আরও দেখতে পারেন-

⇒ চট্টগ্রামে নৌ ঘাঁটির মসজিদে বোমা হামলা: ৫ জেএমবির মৃত্যুদণ্ড

 নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই যুবকের

এইচএসসি পাসে অফিসার ক্যাডেট নিচ্ছে নৌবাহিনী

⇒ কুড়িগ্রামের নদ-নদীর চরে আখ চাষ, লাভের স্বপ্ন দেখছেন কৃষকরা

 হিলিতে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০