biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাFriday , 10 March 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • রমজানে নতুন করে দ্রব্যমূল্য বাড়বে নাঃ বাণিজ্যমন্ত্রী

    Link Copied!

    ‘রমজানে নতুন করে দ্রব্যের দাম বাড়বে না। বাজার মনিটরিংয়ের জন্য আমরাদের র‍্যাব, পুলিশসহ নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ মাঠে থাকবেন’ মন্তব্য করে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, রজমান উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক কোটি পরিবার অর্থাৎ ৫ কোটি মানুষকে সাশ্রয়ী দামে তেল, চিনি, ডাল, খেজুর, ছোলা, বুট দিচ্ছেন। এছাড়া রমজান মাসের জন্য আমাদের যে খাদ্যসামগ্রী দরকার তা পুরোপুরি আমাদের হাতে আছে।

    শুক্রবার (১০ মার্চ) বিকেলে চাঁদপুর শহরের বাবুরহাট পুলিশ লাইনস অডিটরিয়ামে সেবা প্রকল্প উদ্বোধনের আগে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

    বাণিজ্যমন্ত্রী মন্ত্রী বলেন, ‘রমজান মাস আসার আগেই সবাই একসঙ্গে বাজারে হুমড়ি খেয়ে পড়বেন না। কারণ পণ্য সরবারের একটি পর্যায়ক্রম থাকে। কেউ যদি মনে করেন, সবকিছু একবারে কিনে জমিয়ে রাখবেন, তাহলে চাপ পড়ে যায়। সব কিছু পর্যাপ্ত মজুদ আছে, তাই দাম বাড়ার কোনও কারণ নেই।’

    আরও পড়ুন-    রোকাইয়াকে বাঁচাতে প্রয়োজন ৪ লাখ টাকা

    বাজার মনিটরিং সম্পর্কে মন্ত্রী বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর আছে। তারা লোকজন নিয়ে বাজার মনিটরিং করছেন এবং করবেন। তাদের কাজে সহযোগিতার জন্য কমিশনার, জেলা প্রশাসকদের অনুমতি দেওয়া আছে এবং র‌্যাব-পুলিশও সহযোগিতা করবে। কেউ খাদ্যদ্রব্য অবৈধভাবে দাম বাড়ানোর চেষ্টা এবং মজুদ করার চেষ্টা করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    এছাড়া বাণিজ্যমন্ত্রী চাঁদপুর পুলিশ লাইনস অডিটরিয়ামে আয়োজিত রোটারি ক্লাব অব উত্তরার অনুষ্ঠানে বলেন, রোটারি ক্লাবের সদস্যদের আদর্শ হচ্ছে মানুষের কল্যাণে কাজ করা। তারা সবসময় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

    এ সময় মন্ত্রী কয়েকজন হতদরিদ্র নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ এবং পুলিশ লাইনসে গাছের চারা রোপণ করেন।

    অনুষ্ঠানে চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ, রোটারি ক্লাব অব উত্তরার সভাপতি সামছুল করিম রুকু ও প্রেসিডেন্ট ইলেক্ট খন্দকার আবিদ হোসেন, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) চাঁদপুরের সভানেত্রী ডা. আপসান শর্মী, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…