ঢাকাSaturday , 23 July 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন
biggapon বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • কীভাবে বুঝবেন আপনার সঙ্গী ধোঁকা দিচ্ছে

    Link Copied!

    ঢাকা :

    আপনি যখন একটি সম্পর্কে থাকবেন তখন তাকে বিশ্বাস করতে হবে। কিন্তু তাই বলে চোখ বন্ধ রাখবেন না। কেননা, সম্পর্কে থাকা অন্য মানুষটিকে চিনে নেওয়া কঠিন।কেননা, বর্তমানে বিশ্বব্যাপী পরকিয়া যেমন বাড়ছে, ঠিক তেমনই বিচ্ছেদের হারও বাড়ছে। সবাই দাম্পত্য জীবনে সুখী হতে চান, তবে কেউ হন আবার কেউ নিজের ইচ্ছেতেই সঙ্গীকে ধোঁকা দিয়ে অন্যত্র সম্পর্কে জড়ান।

    ভালোবাসার সম্পর্কেও ধোঁকা দেন অনেকেই। এ ধরনের মানুষরা সহজে ধরাও পড়েন না, কারণ অনেক পরিকল্পনার মাধ্যমে তারা প্রমাণ লুকিয়ে রাখেন। আর এজন্যই বেশিরভাগ মানুষই টের পান না তার সঙ্গী তাকে ধোঁকা দিচ্ছেন। তবে কিছু লক্ষণ আছে যা দেখলে অবশ্যই সতর্ক হতে হবে মত বিশেষজ্ঞদের। আর তা হলো-

    # হঠাৎ করেই কি সঙ্গী আপনাকে আর সময় দিচ্ছেন না? বেশ কিছুদিন ধরেই যদি এমনটি লক্ষ্য করেন তাহলে অবশ্যই সতর্ক হয়ে যান। প্রয়োজনে খোলামেলা জানতে চান কেন সঙ্গী আপনাকে সময় দিচ্ছেন না!

    # সঙ্গী আপনার সাথে মিথ্যাকথা বলছেন কি না তা বোঝার চেষ্টা করুন। অনেক সময় বিশ্বাসের খাতিরে সঙ্গীর গতিবিধি সম্পর্কে জানার চেষ্টা করেন না অনেকেই। তবে একটু খেয়াল রাখলেই বুঝতে পারবেন তিনি আপনাকে মিথ্যা বলে ধোঁকা দিচ্ছেন কি না।

    # পরিবেশ কিংবা পরিস্থিতির উপর নির্ভর করে অনেকেরই ব্যবহার বদলাতে পারে। তাই বলে হঠাৎ করেই যদি সঙ্গী আপনার সাথে ভিন্ন ব্যবহার করেন তাহলে বুঝবেন কোনো সমস্যা আছে। এ বিষয় নিয়েও খোলামেলা কথা বলুন সঙ্গীর সাথে।

    # মানুষ একটি সম্পর্ক লালন করেন, যাতে জীবনভর তাকে একা থাকতে না হয়। এ কারণেই তো জীবনসঙ্গী বলা হয় স্বামী বা স্ত্রীকে। তবে সম্পর্কে থাকার পরও যদি আপনার মন ভালো না থাকে বা সব সময় একাকিত্ব বোধ করেন তাহলে সতর্ক হয়ে যেতে হবে।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০