ঢাকাSaturday , 23 July 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

আগের সংসার নিয়ে মুখ খুললেন পূর্ণিমা

Link Copied!

ঢাকা :

‘ফাহাদের সঙ্গে আগে থেকেই আন্ডারস্ট্যান্ডিংয়ে ঝামেলা ছিল, ঝামেলা না হলে তো কেউ সংসার ভাঙতে চায় না। সে কারণে আমরা আলাদা হয়ে গিয়েছিলাম’- নতুন বিয়ের খবর প্রকাশ্যে আসার পর বিচ্ছেদ প্রসঙ্গে একথা বললেন নায়িকা পূর্ণিমা।

বৃহস্পতিবার হুট করেই চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমার বিয়ের খবর আসে। পাত্র আশফাকুর রহমান রবিন বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের কর্মকর্তা। গত ২৭ মে বিয়ে করেন তারা।

এই বিয়ের খবর জানাজানির আগে আগের স্বামী আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিচ্ছেদের খবর জানাননি পূর্ণিমা। তাই তার নতুন বিয়ের খবরে চমকে গেছেন অনেকে।

তবে বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেন পূর্ণিমা। তিনি বলেন,  ‘প্রায় আড়াই থেকে তিন বছর ধরে ফাহাদের সঙ্গে সম্পর্ক নেই। যেহেতু আমার একটি মেয়ে আছে। মেয়ের বাবা সে। মেয়ে স্কুলে পড়ে। সবকিছু মিলিয়ে আমরা ওভাবে কোনও কিছু জানাতে চাইনি, যাতে মেয়ের ওপর কোনো প্রভাব না পড়ে। কিন্তু (নতুন সম্পর্কটি) আমার মেয়েও ভালোভাবে অ্যাকসেপ্ট করে নিয়েছে।’

এটি পূর্ণিমার তৃতীয় বিয়ে। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথম বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। সেই সংসারের ইতি টানেন ২০০৭ সালের ১৫ মে। পরে ওই বছরের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা।

নতুন স্বামী প্রসঙ্গে পূর্ণিমা জানান, ‘তিন বছরের বন্ধুত্ব আমাদের। দুই পরিবার আমাদের মতামতকে গুরুত্ব দেয়। পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।’

পূর্ণিমার বর্তমান স্বামী আশফাকুর রহমান রবিন লেখাপড়া করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। বিয়ের পর তারা রাজধানীর একটি অভিজাত এলাকায় বসবাস করছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০