biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSaturday , 4 February 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • শহীদ মোতালেব হোসেন রেসিঃ মডেল স্কুলে বরণ সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

    Link Copied!

    দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার শান্তিবাজারে শহীদ মোতালেব হোসেন রেসিডেন্সিয়াল মডেল স্কুলে নতুন প্রধান শিক্ষক হিসেবে যোগদান করলেন মোঃ এরশাদুল হক। তার আনুষ্ঠানিকভাবে দায়িত্বগ্রহণ উপলক্ষ্যে আজ শনিবার (৪ ফেব্রুয়ারী) ক্যাম্পাসে বরণ সংবর্ধনা অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশ আয়োজন করা হয়।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের সভাপতি, টি.এইচ ফাউন্ডেশনের পরিচালক, মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ, দিনাজপুর ডায়াবেটিস ও স্বাস্থ্য সেবা হাসপাতালের প্রাক্তন বিভাগীয় প্রধান (অন্তঃ ও জরুরী) জনাব, ডাঃ মোঃ আলতাফ হোসেন।

    এসময় আরো উপস্থিত ছিলেন, অত্র প্রতিষ্ঠানের সচিব, ফুলপুর কুতুবতডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব, মোঃ আনতাজ হোসেন, মেহের হোসেন রেসিডেন্সিয়াল মডেল স্কুলের অধ্যক্ষ (সাবেক আমেনা বাকি রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ) জনাব, মোঃ মিজানুর রহমান।

    অত্র প্রতিষ্ঠানের সভাপতি ও টি.এইচ ফাউন্ডেশনের পরিচালক ডাঃ মোঃ আলতাফ হোসেন বলেন, “আজকে প্রধান শিক্ষক বরণ সংবর্ধনা ও অভিভাবক সমাবেশের মাধ্যমে অভিভাবকবৃন্দের চিন্তা-চেতনা, পরামর্শ, ও অভিযোগসমূহ ভবিষ্যতে স্কুলের শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।”

    আরও পড়ুন-    জ্ঞানভিত্তিক সমাজ গঠনে বই পড়ার চর্চা বাড়াতে হবে

    পরিশেষে তিনি বরণ সংবর্ধনা ও অভিভাবক সমাবেশের আলোচনা সভায় অভিভাবকবৃন্দের মধ্যে থেকে যেসব সূচিন্তিত মতামত, পরামর্শ ও দিক-নির্দেশনা সমূহ এসেছে তা দ্রুত বাস্তবায়ন করে আরো শিক্ষার মানোন্নয়ন করা হবে মর্মে অভিভাবকবৃন্দকে আশ্বস্ত করেন।

    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এ আর রেসিঃ মডেল স্কুলের শিক্ষক (প্রাক্তন আমেনা বাকি রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক) এম জি রফিক, কালিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ কামরুজ্জামান, মোঃ আক্কাস আলী, কেবি রেসিঃ মডেল স্কুলের পরিচালক মোঃ মিনহাজুল ইসলাম, ডাঃ মোঃ সাইফুল্লাহ, ডাঃ মোঃ মজিবর রহমান, আলহাজ্ব লুৎফর রহমান, আব্দুল লতিফ, মোঃ আসাদুল্লাহ আল গালিব, মোঃ নবিউল ইসলামসহ সকল ক্লাসের ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ, শিক্ষক/শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

    নবাগত প্রধান শিক্ষক জনাব, মোঃ এরশাদুল হক কারমাইকেল কলেজ রংপুর থেকে হিসাববিজ্ঞান বিভাগ থেকে এম. বি. এস ডিগ্রি অর্জন শেষে দিনাজপুর শিক্ষা বোর্ডে বেশ কয়েকবার শ্রেষ্ঠত্ব অর্জনকারী আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজে ২০১৫ সালে প্রভাষক হিসেবে যোগদান করেন। সেখানে তিনি দীর্ঘ ৭ বছর দায়িত্ব পালনের পর চলতি বছরের ১ লা ফেব্রুয়ারীতে শহীদ মোতালেব হোসেন রেসিডেন্সিয়াল মডেল স্কুলের প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…