biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাTuesday , 31 January 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • ওসি তাওহীদুর রহমানের ব্যতিক্রমী কৃষি উদ্যোগ

    Link Copied!

    নেত্রকোণার হাওয়ার বেষ্টিত মদন উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী কৃষি বিপ্লবকে ত্বরান্বিত করতে ও সাধারণ কৃষককে উৎসাহ উদ্দীপনা দিতে থানা ভবনের পতিত জমিকে ব্যবহার করে শীতকালীন সবজি চাষের এক মহা উদ্যোগ গ্রহন করছে মদন থানা পুলিশ।

    এতে বদলে গেছে থানা চত্বরের চিরচেনা ঠিকানা। এত সবুজে ঘেরা মায়াবী দৃশ্যপটে এসে সেবা গ্রহণকারীরাও আগ্রহী হচ্ছেন কৃষি কাজের প্রতি এবং তারাও বাড়ির আঙিনায় রোপন করছেন বিভিন্ন ধরনের শাকসবজি।

    থানা সূত্রে জানা যায়, করোনা পরবর্তীকালে কৃষি উৎপাদনকে বৃদ্ধির লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া, “১ ইঞ্চি জমি ও যেন অনাদি না থাকে” সেই বক্তব্যকে মনে প্রাণে লালন করে এক ব্যতিক্রমী কাজ শুরু করেন ওসি মোঃ তাওহীদুর রহমান।

    আরও পড়ুন-    আবারও বাড়ল বিদ্যুতের দাম

    সরেজমিনে গিয়ে দেখা যায়, ইট পাথরে গড়া থানা চত্বর যেন হয়ে উঠেছে এক সবুজ ফসলি মাঠ। এতে রোপন করা হয়েছে লাল শাক, পুঁই শাক, ডাটা শাক, শিম, মুলা, মরিচসহ কয়েক রকমের সবজি। আর এ সবজি ক্ষেতে পানি দেওয়া, সার দেওয়া, আগাছা পরিষ্কার করা থেকে শুরু করে সকল কাজই আনন্দের সাথে করছেন ওসি সহ সকল পুলিশ সদস্য নিজেরাই।

    এ বিষয়ে মদন থানা অফিসার ইনচার্জ মোঃ তাওহীদুর রহমান প্রতিবেদককে জানান, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নেত্রকোণা জেলা পুলিশ সুপার জনাব মোঃ ফয়েজ আহমেদ স্যার এর নির্দেশক্রমে আমার থানা চত্বরে প্রতিত জমিতে বিভিন্ন ধরনের ফসল উৎপাদনের উদ্যোগ গ্রহণ করেছি। সকলকে কৃষি কাজে এগিয়ে আশার আহ্বান করছি।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…