biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSunday , 29 January 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • আজ রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা

    Link Copied!

    পাঁচ বছর পর আজ রাজশাহী আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন তিনি। তার আগমনকে ঘিরে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

    জনসভায় যোগ দিতে আজ রবিবার (২৯ জানুয়ারী) সকাল থেকেই নেতাকর্মীরা মাঠে প্রবেশ করতে শুরু করেছেন।

    এই জনসভা থেকে আগামী নির্বাচনের জন্য ভোট চাইবেন প্রধানমন্ত্রী। একই সঙ্গে রাজশাহীতে ৩২টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

    আরও পড়ুন-    ‘রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা হবে স্মরণকালের শ্রেষ্ঠ’

    দলীয় সূত্রে জানা গেছে, যশোর, চট্টগ্রাম ও কক্সবাজারের পরে রাজশাহীতে আওয়ামী লীগের চতুর্থ নির্বাচনী জনসভা এটি। রাজশাহীর মাদ্রাসা মাঠের জনসভায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথির বক্তব্য দেবেন। তার আগমন ও জনসভাকে কেন্দ্রে করে সেজেছে পুরো রাজশাহী নগরী।

    শুধু নগরীই নয়, রাজশাহী জেলাকে সাজানো হয়েছে সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্রের ছবির মাধ্যমে। সর্বত্র শোভা পাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত সরকারে উন্নয়ন চিত্রের বিভিন্ন ব্যানার-ফেস্টুন।

    আরও পড়ুন-    ‘রাশিয়া জেনেশুনে নিষেধাজ্ঞার জাহাজে পণ্য পাঠিয়েছে’

    এরইমধ্যে রাজশাহী এবং আশপাশের জেলাগুলো থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে মাদ্রাসা মাঠে ঢুকছেন। নানা স্লোগানে তারা মুখর করে তুলছেন চারপাশ। সকাল ৯টার মধ্যে মাদ্রাসা মাঠের অর্ধেক মানুষে মানুষে পূর্ণ হয়ে গেছে। সকাল ৮টায় মাদ্রাসা মাঠ নেতাকর্মীদের জন্য খুলে দেওয়া হয়েছে।

    নেতাকর্মীরা নানা রঙের টি-শার্ট, গেঞ্জি, টুপি পরে এসেছেন। স্লোগান, বাদ্যযন্ত্রে জনসভাস্থলে সৃষ্টি হয়েছে উৎসবের আমেজ। বেলা বাড়ার সাথে সাথে জনসভায়স্থলে মানুষের ঢল নামবে বলে ধারণা করা হচ্ছে।

    রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু বলেন, রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে নেতাকর্মীরা মাঠে আস্তে শুরু করেছেন। বিভাগের আট জেলা থেকে এ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মী এতে যোগ দেবেন।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…