ঢাকাSunday , 22 January 2023
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন
biggapon বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • অনুসন্ধানী সাংবাদিকতায় সাহসী ভূমিকা রাখায় সাংবাদিক আব্বাছ হোসেনকে সম্মাননা

    Link Copied!

    লক্ষ্মীপুরে অনুসন্ধানী সাংবাদিকতায় সাহসী ভূমিকা রাখায় ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক আব্বাছ হোসেনকে সম্মাননা দেয়া হয়েছে। শনিবার দুপুরে সদর উপজেলার দক্ষিন হামছাদীর পশ্চিম গোপীনাথপুর সরকারী বিদ্যালয় মাঠে একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে এই সম্মাননা স্মারক তার হাতে তুলে দেয়া হয়। আব্বাছ হোসেন ইনডিপেনডেন্ট টিভি, দৈনিক আজকের পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টাল নিউজবাংলা ২৪ ডটকম এর লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছে। এর আগেও করোনা কালীন ও অনুসন্ধানী সাংবাদিকতায় সাহসী ভূমিকা রাখায় একাধিকবার বিভিন্ন সংস্থার পক্ষ থেকে সম্মাননা এবং নগদ অর্থ পেয়েছেন।

    এছাড়া সামাজের বিভিন্ন ক্ষেত্রে সাহসী ভূমিকা রাখায় দক্ষিন হামছাদী ইউপি চেয়ারম্যান মীর শাহ আলমসহ আরো ৪জনকে সম্মাননা দেয়া হয়। এর আগে লক্ষ্মীপুরে ৬০ উর্ধ্বে বয়স্কদের নিয়ে মিলন মেলা ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। ওই বিদ্যালয় মাঠে প্রতি বছরের মতো এবারও স্বেচ্ছাসেবী সংগঠন ৫০ উধ্বে ক’জনার উদ্যোগে এই আয়োজন করা হয়।

    এসময় আবদুর রহিম আলমের সভাপতিত্বে ও মো. সাইদুর রহমান সাইদের সঞ্চালনায় সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, দক্ষিন হামছাদী ইউপি চেয়ারম্যান মীর শাহ আলম, বাহার উদ্দিন পাটওয়ারী, ব্যবসায়ী ইছমাইল ভূইয়া,বাবুল পাটওয়ারী, হাবিবুর রহমান, মোক্তারুজ্জামান পাটওয়ারী, হুমায়ুন কবির পাটওয়ারী, রকিবুল হাসান, মুকবুল হোসেন, সিরাজ উল্যাহ, আলী হায়দর, মানিক হোসেন, নিপুন চন্দ্র দেবনাথ ও সুভাষ চন্দ্র দেবনাথ প্রমুখ। প্রবীনদের মাঝে বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।

    এসময় বক্তারা বলেন, মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহসহ নানা সমস্যা মোকাবেলায় এসব প্রবীনদের নিয়ে কাজ করা হবে। সমাজের বর্তমান প্রজম্মের সন্তানরা বয়স্ক ব্যাক্তিদের মূল্যায়ন না করে বিভিন্ন ধরনের অবমূল্যায়ন করে থাকে। এ সমাবেশের মাধ্যমে প্রবীনরা যেন সঠিকভাবে মূল্যায়ন পায়, সেটাই ফিরিয়ে আনার উদ্যোগ নেয়া হয়েছে। এটি প্রতিবছরেই করা হচ্ছে। ভবিষৎতে অব্যাহত থাকবে বলে জানান আয়োজকরা।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social