ঢাকাFriday , 20 January 2023
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন
biggapon বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • উলিপরে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

    Link Copied!

    কুড়িগ্রামের উলিপুরে দুর্বৃত্তরা রফিকুল ইসলাম (৩২) নামক এক যুবককে গলাকেটে হত্যা করেছে। যা উদ্ধার করেছে উলিপুর থানা পুলিশ।

    আজ শুক্রবার (২০ জানুয়ারী) সকালে উপজেলার ধরনীবাড়ী ইউনিয়নের তেলীপাড়া এলাকায় রাস্তা সংলগ্ন বাঁশঝাড়ের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

    ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) দিবাগত রাতের কোনো এক সময় উপজেলার ধরনীবাড়ি ইউনিয়নের তেলীপাড়া গ্রামে।

    ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহিবুল ইসলাম।

    আরও পড়ুন-    শহীদ আসাদ দিবস আজ

    জানা গেছে, নিহত রফিকুল তেলীপাড়া গ্রামের মৃত আবুল হোসেন ফাগুর পুত্র। তিনি পেশায় একজন রিক্সাচালক ছিলেন। খবর পেয়ে শুক্রবার সকাল ৬টার দিকে উলিপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এর পর কুড়িগ্রাম থেকে সিআইডির একটি দল ঘটনাস্থলে পৌছে পরিদর্শন ও পারিপার্শিক অবস্থা প্রত্যক্ষসহ আলামত সংগ্রহ করেন। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ ওই গ্রামের আলিফ উদ্দিনের পুত্র গরু ব্যবসায়ী রফিকুল ইসলাম (৩৫) কে আটক করেছে। এ ছাড়া আলামত হিসেবে তার পড়নের একটি ভেঁজা প্যান্ট ও এক জোড়া জুতা জব্দ করেছে পুলিশ।

    উলিপুর থানার অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকারীদেরকে শনাক্তকরে আইনের আওতার আনার জন্য সব ধরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

    অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার করতে পুলিশের তিনটি টিম কাজ করছে। দ্রুত অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে।

    কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম জানান, হত্যাকান্ডের ঘটনায় যারা জড়িত, তাদের সকলকে আইনের আওতায় আনা হবে। অপরাধীরা যেই হোক, ধরা তাকে পরতেই হবে। হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social