biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSunday , 15 January 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • আগামী সংসদ নির্বাচনে উলিপরে নৌকার মাঝি হতে চায় আব্দুর রহিম ভুইয়া

    Link Copied!

    আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (কুড়িগ্রাম-৩) উলিপুর আসনে প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থীর জন্য ভোটের হিসাব পাল্টে দিতে পারে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য আব্দুর রহিম ভূঁইয়া।

    ছাত্রজীবন থেকে দীর্ঘ সময় রাজনীতিতে অবস্থানকারী ও দলের দুর্দিনে নেতা কর্মীদের খোঁজ খবর নেয়া সহ সাধ্যানুযায়ী সহযোগিতার কারনে উপজেলার তৃণমুলে তার নিজস্ব কর্মী সমর্থক গড়ে ওঠে। ফলে আওয়ামী লীগের অন্যান্য প্রার্থীর চেয়ে তিনি মাঠ পর্যায়ে বেশি সুবিধা পাবেন বলে এলাকার সচেতন ভোটারগণ ও তৃণমূলের নেতা কর্মীরা মনে করেন। তার নিজস্ব কর্মী সমর্থকরা ভোটারদের মাঝে তাকে গ্রহণযোগ্য করে তুলতে নিরসল চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

    আরও পড়ুন-    একজন মানবিক পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ

    এর ধারাবাহিকতায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় প্রতিষ্ঠানে দান ও বিভিন্ন অনুষ্ঠানাদিতে আব্দুর রহিম ভুঁইয়ার পরিচয় তুলে ধরে তাকে স্বজ্জন ও নিবেদিত রাজনৈতিক ব্যক্তি হিসেবে পরিচয়পর্বটা তুলে ধরায় উপজেলার সর্বস্তরের জনগনের মাঝে ব্যাপক জনপ্রিয়তা বুঝা যাচ্ছে। তার এই কর্মসূচীর ধারাবাহিকতায় আওয়ামী লীগ, বিএনপি সহ অন্যান্য দলের এমপি মনোনয়ন প্রত্যাশীরাও প্রতিকুলতায় পড়তে পারেন। এমনকি আব্দুর রহিম ভুইয়াকে বাদ দিয়ে আগামী নির্বাচনে আম জনতার মাঝে অন্য কোনো নেতাকে উপস্থাপন করার দায়িত্বটাও স্থানীয় আওয়ামী লীগ নিবে কি না সেটা সময়ই বলে দিবে।

    আগামী নির্বাচনে আব্দুর রহিম ভুঁইয়া আওয়ামী লীগের প্রার্থীতা পেলে তিনি উপজেলার ভৌগলিক আঞ্চলিকতার সুবাদে উলিপুর সদরের দক্ষিণ পশ্চিম এলাকার ইউনিয়ন গুলোতো এবং বেগমগঞ্জ ও সাহেবের আলগা ইউনিয়নে বেশি সুবিধা নিতে পারেন। তার বাড়ি বজরা ইউনিয়নের সীমান্তে হলেও তিনি ওই ইউনিয়নসহ তবকপুর, গুনাইগাছ, থেতরাই ও দলদলিয়া ইউনিয়নে সাধারণ জনগনের মাঝে নিজের একটা অবস্থান মজবুত করেছেন, যা কারো পক্ষে ফাটল ধরানো সম্ভব নয় বলে একাধিক সূত্রে জানা যায়।

    আরও পড়ুন-    শীতের পারদ নামতে পারে আরও

    ওই এলাকাগুলোতে বিএনপি ও জাতীয় পার্টির অবস্থা ভালো হলেও আব্দুর রহিম ভূঁইয়া অনেক অনেক গুনে সুবিধাজনক অবস্থায় থাকবেন। ফলে উক্ত ইউনিয়নগুলিতে যে ব্যবধান সৃষ্টি হবে তা কোন দলের পক্ষে কেটে উঠা সম্ভব নয় বলেই বোদ্ধা মহলের ধারণা।

    অপর দিকে পূর্ব পুরুষের সূত্র ধরে তিনি সাহেবের আলগা ও বেগমগঞ্জ ইউনিয়ন দুইটিতে বিভিন্ন এলাকায় যে একক সুবিধা নিবেন তা প্রতীয়মান। অপরদিকে বিএনপির প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি তাসভির উল ইসলাম এর জন্য সুবিধাজনক অবস্থা রয়েছে উলিপুর পৌরসভাসহ দুর্গাপুর, ধরনীবাড়ীতে আর জাতীয় পার্টি থেকে সম্প্রতি ইসলামী আন্দোলনে আগত ডাক্তার অধ্যাপক আক্কাস আলী সরকার বুড়াবুড়ি ও হাতিয়া ইউনিয়নে বেশি সুবিধা পাবেন বলে সরেজমিন খোঁজ নিয়ে জানা যায়।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…