biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSaturday , 14 January 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • শীতবস্ত্র নিয়ে রাতে অসহায়দের বাড়িতে সাংবাদিক জয়

    Link Copied!

    লক্ষ্মীপুরে রাতে খুঁজে খুঁজে অসহায় শীতার্ত মানুষের বাড়ি গিয়ে শীতবস্ত্র বিতরণ করছেন সাংবাদিক নজরুল ইসলাম জয়।শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণ, দক্ষিণ তেমুহনী, পৌরসভার বাঞ্ছানগর, ভবানীগঞ্জ, টুমচর এবং বেড়িবাঁধ সহ শহরের বিভিন্ন স্থানে অসহায় মানুষের হাতে শীতবস্ত্র (কম্বল) পৌঁছিয়ে দিচ্ছেন তিনি।

    নজরুল ইসলাম জয়, বাংলাদেশ সরকার নিবন্ধিত ‘শীর্ষ সংবাদ‘ অনলাইন পত্রিকার সম্পাদক ও লক্ষ্মীপুর প্রেসক্লাবের সম্মানিত সদস্য।

    আরও পড়ুন-    বাংলাদেশে এখন মাথাপিছু আয় ২ হাজার ৮২৪ ডলার

    জানা যায়, সাংবাদিক জয়কে গত কয়েক বছর ধরে প্রতি শীতকালে অসহায় ও রিক্সা চালকদের মাঝে কম্বল বিতরণ করতে দেখা গেছে। করোনা মহামারির সময় গোপনে শতাধিক অসহায় মানুষের ঘরে-ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দিয়েছেন। ঈদের সময় পথশিশু ও অসহায় মানুষের মাঝে ঈদ পোষাক উপহার দিতেন। তার কোন সহকর্মী অসুস্থ্য হলে সবার আগে ছুটে যান।

    জানতে চাইলে সাংবাদিক জয় জানান, “আমি কখনো তারিখ বা সময় নিয়ে এসব কাজ করি না। হঠাৎ মন চেয়ে অসহায় মানুষের জন্য কিছু করতে, তখুনি করি। আমার ব্যবসা প্রতিষ্ঠানের লাভের একটি অংশ থেকে, সবসময় অসহায় মানুষের জন্য কিছু করতে চেষ্টা করি। আমার এ সামান্য বয়সে সৃষ্টিকর্তা আমাকে কবুল করছে। তাই মানুষের জন্য কিছু করতে পারি। অসহায় মানুষের জন্য কিছু করতে পেরে আমি আনন্দিত। আগামী দিনগুলোতেও অসহায় মানুষগুলোর সহযোগিতার নিজেকে নিয়োজিত রাখতে চাই।”

    শীর্ষসংবাদ/নয়ন/রনি

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…