biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাThursday , 5 January 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • পুলিশের গুড সার্ভিস “আইজি” ব্যাজ পেলেন নাজমুল

    Link Copied!

    কল্যাণকর কাজের স্বীকৃতি স্বরূপ ‘পুলিশ ফোর্স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস (আইজি) ব্যাজ-২০২২’ পেয়েছেন নাজমুল আহসান চৌধুরী। প্রশংসনীয় ও ভালো কাজের জন্য দেওয়া এই ব্যাজ পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার।

    আজ ৫ জানুয়ারি রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার দেওয়া হয়। ব্যাজটি পরিয়ে দিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

    নাজমুল চট্টগ্রাম জেলের সীতাকুন্ড উপজেলার মাষ্টার পাড়া’র বাসিন্দা। তিনি ২০০২ সালে কনস্টেবল হিসাবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। এরপর থেকেই সততার সঙ্গে নিজ দায়িত্ব পালন করেছেন। কাজের স্বীকৃতি হিসেবে ২০১৬ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পদে পদোন্নতিপ্রাপ্ত হন। বর্তমানে তিনি পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকার আইসিটি শাখায় কর্মরত রয়েছেন। তিনি পুলিশ ফোর্স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ ২০২২ সি ক্যাটাগরিতে মনোনীত হয়েছেন।

    এরআগে লক্ষ্মীপুরে কর্মরত থাকাকালীন ২০১৭ সালে নাজমুল জেলার শ্রেষ্ঠ আইটি অফিসারের পুরস্কার পেয়েছেন। পুলিশ ট্রেনিং সেন্টার টাঙ্গাইলে ২০০২ সালে প্যারেডে প্রথম স্থান অর্জন করে মেডেলসহ সম্মাননা পেয়েছেন। এছাড়া ২০ বছর চাকুরী জীবনে ২১ টি জিএস, ৩৮ টি অর্থ পুরস্কারসহ বিভিন্ন সময় ৬৮ টি পুরস্কার পায় নাজমুল।

    জানা গেছে, কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন, বাহিনীর মর্যাদা বৃদ্ধি হয়েছে এমন কর্মকাণ্ডের পাশাপাশি বিভিন্ন ভালো কাজের স্বীকৃতি হিসাবে প্রতি বছর পুলিশ সপ্তাহে আইজিপি ব্যাজে মনোনীত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের এ পদক দেওয়া হয়। ভালো কাজের জন্য এবছর ৪৫৮ জনকে ‘এ’, ‘বি’, ‘সি’, ‘ডি’, ‘ই’, ও ‘এফ’ এই ছয়টি ক্যাটাগরিতে ভাগ করে ব্যাজ দেওয়া হয়েছে।

    এছাড়াও যারা আইনশৃঙ্খলা রক্ষা, জননিরাপত্তা বিধান, জনসেবামূলক কর্মকাণ্ড, মামলার রহস্য উদঘাটন, ভালো পুলিশিং, সরকারি ও ব্যক্তিগত কাজের মাধ্যমে পুলিশ বাহিনীর ভাবমূর্তি বাড়ানোসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে অবদান রাখেন তাদের এ পদকের জন্য নির্বাচিত করা হয়।

    পদক পাওয়া এই পুলিশ কর্মকর্তা এএসআই (নিরস্ত্র) নাজমুল আহসান চৌধুরী বলেন, পুলিশ বিভাগে দক্ষতার সাথে কাজ করে যথাযথ মর্যাদায় পেয়েছি। তাই ভবিষ্যতে আরো দৃঢ় মনোবল নিয়ে কাজ করবো এই প্রত্যাশায়, সকলের নিকট দোয়া প্রার্থী।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…