biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSaturday , 31 December 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • লক্ষ্মীপুরে স্বর্ণের দোকানে রহস্যজনক চুরি

    Link Copied!

    লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে এক স্বর্ণ ব্যবসায়ীর দোকানে চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

    বৃহস্পতিবার রাত ১০টা থেকে শনিবার ভোর ৬টা পর্যন্ত যে কোনো সময় এই চুরির ঘটনা সংগঠিত হয়েছে বলে অভিযোগ করেন, অনিক শিল্পালয়ের মালিক পলাশ চন্দ্র কুরী।

    তিনি বলেন, শনিবার সকাল ১০টায় দোকানের সার্টার খুলে দেখি সবকিছু এলোমেলো। এসময় তিনি আরো বলেন, তার দোকান থেকে নগদ সাড়ে ৩ লাখ টাকা ও ২২ ভরি স্বর্ণ চুরি হয়েছে।

    এ দিকে শনিবার দুপুরে স্বর্ণ দোকানে চুরির ঘটনার খবর পেয়ে লক্ষ্মীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা ও চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন।

    চন্দ্রগঞ্জ বাজার জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক বাবু সমীর কর্মকার বলেন, আমাদের সমিতির সিদ্ধান্ত অনুযায়ী প্রতি শুক্রবার দোকান বন্ধ থাকে। অনিক জুয়েলার্সের মালিক পলাশ চন্দ্র কুরীর বাড়িতে বৃহস্পতিবার রাতে ধর্মীয় একটি অনুষ্ঠান ছিল। শনিবার সকালে এসে দেখেন, দোকানের পেছনে দরজা ভাঙ্গা, দোকানের ভেতরের মালামাল সবকিছু এলোমেলো পড়ে আছে। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে।

    দোকানে সিসি ক্যামেরা না থাকা ও লকারে টাকা, গয়না না রাখার বিষয়ে জানতে চাইলে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তৌহিদুল ইসলাম বলেন, ঘটনা জানার পরই পুলিশ ঘটনাস্থলে গিয়েছেন। বিষয়টি রহস্যজনক, সবকিছু যাচাই বাছাই করা হচ্ছে। বাজারের বিভিন্ন সিসি ক্যামেরার ফুটেজ দেখে চুরির ঘটনা ও চোর সনাক্তের কাজ চলছে। চুরির ঘটনার সত্যতা পাওয়া গেলে মামলা হবে।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…