biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাMonday , 26 December 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • লক্ষ্মীপুর গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

    Link Copied!

    প্রেমের বিয়ে মেনে না নেয়ার ক্ষোভে রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়নের রাঘবপুর গ্রামের পুরান পাটোয়ারী বাড়ীর মীর হোসেন (২৬) নামের এক সদ্য প্রবাস ফেরত যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২৬ডিসেম্বর) ফজরের নামাজের কোন এক সময় ঘটনাটি ঘটেছে বলে জানান মৃত মীর হোসেনের স্ত্রী রোমানা বেগম।

    রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হসপিটাল মর্গে প্রেরণ করেছে। এ ব্যপারে রামগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
    স্থানীয় লোকজন ও মীর হোসেনের স্ত্রী রোমানা বেগম আরো জানান, রাঘবপুর গ্রামের পুরান পাটোয়ারী বাড়ীর আবুল হোসেনের ছেলে মীর হোসেনের সাথে আমার প্রেমের বিয়ে। শুরু থেকেই আমার শশুর শাশুড়ী ও আত্মীয়স্বজন আমাদের বিয়ে মেনে নেয়নি। আমাদের বিয়ের ঘটনায় শশুর ও শাশুড়ী এ বাড়ীতে বসবাস না করে আমার ননদের বাড়ীতে বসবাস করে আসছেন। এ বিষয় নিয়ে আমার স্বামী মীর হোসেনের সাথে তার বাবা মায়ের প্রায়ই মনোমালিন্য দেখা দিতো।

    ঘটনার দিন আজ সোমবার ভোরে আমি ফজরের নামাজ পড়তে উঠি। নামাজ শেষ করে আমার রুমে এসে দেখি আমার স্বামী মীর হোসেন ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। আমার আত্মচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসেন। পরে খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ এসে আমার স্বামীর মৃত লাশ উদ্ধার করেন।
    এ ব্যপারে মীর হোসেনের নিকটাত্মীয় ও রামগঞ্জ পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন জানান, মীর হোসেন গত মাস তিনেক পূর্বে কাতার থেকে দেশে আসে। দেশের আসার পর বাবা মায়ের অমতে নিজের পছন্দে বিয়ে করেন। আমরা এ বিয়েতে রাজি ছিলাম না। আমি বিয়েতেও যাইনি। আজকে সকালে খবর পাই সে আত্মহত্যা করেছে।

    রামগঞ্জ থানার উপ পরিদর্শক ও তদন্ত কর্মকর্তা মোঃ এনায়েত হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হসপিটাল মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর বলা যাবে প্রকৃত ঘটনা। এ ব্যপারে একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…