ঢাকাSunday , 25 December 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন
biggapon বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • রুহিয়ায় দিনে গ্রাম পুলিশ রাতে চোর

    Link Copied!

    ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া রাতে চুরি করে পালানোর সময় হাতে নাতে ধরা পড়ল গ্রাম পুলিশ বেলাল হোসেন (৩৫)। বেলাল ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের চানপাড়া এলাকার মতিউর রহমান মতির ছেলে।

    জানা গেছে, শনিবার (২৪ ডিসেম্বর) রাতে ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের সেনিহাড়ি পুকুর পাড় এলাকায় মৃত মনসুর আলীর ছেলে হারুন রশীদের বাড়িতে চুরির করে পালানোর সময় বেলাল হোসেন কে আটক করে এলাবাসী।

    বাড়ির মালিক হারুন রশীদ জানান, তিনি ঢাকায় একজন এ্যাডভোকেটের ক্লার্ক হিসেবে কর্মরত ছিলেন শনিবার রাতে তিনি ঢাকা থেকে বাড়িতে আসেন ঘর নির্মাণের জন্য ৫৫ হাজার টাকা এবং আসবাবপত্র বাড়িতে রেখে তিনি তার মায়ের ঘরে ছিলেন। পরে তিনি তার ঘরে এসে দেখেন সবকিছু এলোমেলো টর্চ লাইটের মাধ্যমে দেখেন বেলাল হোসেন পালানোর চেষ্টা করছে, এমনসময় তিনি চিৎকার করলে আশপাশ লোকজন সহ বেলাল হোসেনকে আটক করেন।

    আরও পড়ুন-    

    তিনি আরও বলেন, আমি তৎক্ষনাৎ জিজ্ঞাসা করলে বেলাল হোসেন বলে আমরা চারজন আছি আপনার টাকা ও মালামাল ফেরত দিয়ে দিব।

    চুরির অভিযোগে অভিযুক্ত গ্রাম পুলিশ বেলাল হোসেন বলেন, আমি একাই ঘরে ঢুকেছি তারপর ধরে ফেলছে।

    স্থানীয় ইউপি সদস্য আসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রাম পুলিশ বেলাল হোসেনকে এলাকাবাসী হাতেনাতে ঘরের মধ্যে ধরে এবং আমাকে ফোনে জানানোর পরে আমি গিয়ে দেখি গ্রাম পুলিশকে আটক করেছে। পরে আমি জিজ্ঞেস করে জানতে পারি চুরির ঘটনা সত্য। তারপর পুলিশ এসে গ্রাম পুলিশ বেলাল হোসেনকে থানায় নিয়ে যায়।

    রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানা বলেন, ট্রিপল নাইনের (৯৯৯) সংবাদ পেয়ে তাকে থানায় নিয়ে আসা হয়েছে, তার বিরুদ্ধে নিয়মিত মামলার রুজু করার প্রক্রিয়া চলছে।

    এ বিষয়ে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান মুঠোফোনে বলেন গ্রাম পুলিশের চুরির ঘটনা শুনেছি এবং রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানার সাথে কথা বলছি অভিযুক্ত গ্রাম পুলিশ বেলাল হোসেনের বিরুদ্ধে মামলা রুজু করার প্রক্রিয়া চলছে।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social