biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাThursday , 8 December 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • লক্ষ্মীপুরের রাজপথ রাখিব নিরাপদ : বিক্ষোভ মিছিলে এমপি নয়ন

    Link Copied!

    লক্ষ্মীপুরের রাজপথ রাখিব নিরাপদ বলে মন্তব্য করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি।

    আজ (০৮ ডিসেম্বর) বৃহস্পতিবার সন্ধ্যায় বিএনপির নৈরাজ্য ও সন্ত্রাসের বিরুদ্ধে লক্ষ্মীপুরে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ বক্তব্য দেওয়ার সময় তিনি এ মন্তব্য করেন।

    এসময় নয়ন আরও বলেন, যদি বিএনপির নেতাকর্মীরা রাজনীতির নামে রাজপথে নেমে বাড়াবাড়ি করে। আগুন-সন্ত্রাস করে তাদের জন্য ছাত্রলীগ-যুবলীগ একাই মোকাবেলা করবে। প্রয়োজন হলে তাদের সঙ্গে আওয়ামী লীগের সহযোগী সংগঠন শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ ও কৃষকলীগ থাকবে। সুস্থ নির্বাচন হলে আগামী নির্বাচনে বিএনপি একটি আসনও পাবে না। বিএনপিকে জাদুঘরে পাঠানো হবে। তারা আগে যে ৭টি আসন পেয়েছে এ নির্বাচনে তারা একটিও পাবে না। এদেশের মানুষ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে বিশ্বাস করে ও ভালবাসে। ইতিমধ্যে কয়েকটি জনসভায় মানুষের জনস্রোতে পরিনতি হয়েছে। এসব দেখে বিএনপি এখন দিশেহারা হয়ে উঠছে।

    এর আগে নয়নের নেতৃত্বে শহরের উত্তর তেহমুণী বঙ্গবন্ধু চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে এ সভায় যোগ দেন হাজার হাজার নেতাকর্মী।

    এতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও পৌর মেয়র মোজাম্মেল হোসেন মাসুম ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা রাসেল মাহমুদ মান্না, এ্যাডভোকেট জসিম উদ্দিন, আব্দুল মতলব, কবির পাটোয়ারী, সাইফুল হাসান পলাশ, যুবলীগ নেতা সালাহ উদ্দিন টিপু, আব্দুল জব্বার লাভলু, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, আশরাফুল আলম,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহাদাৎ হোসেন শরীফ, বর্তমান জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন ভূঁইয়া সহ হাজার হাজার নেতাকর্মী।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…