ঢাকাWednesday , 30 November 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

বাড়ির রাস্তা নিয়ে দ্বন্দ্ব : মা-মেয়েকে পিটিয়ে জখম

Link Copied!

লক্ষ্মীপুর সদরে বাড়ির চলাচল রাস্তাকে কেন্দ্র করে মা লাকি বেগম (৫০) ও মেয়ে লাজু আক্তারকে (১৬) মারধর করার অভিযোগ উঠেছে প্রতিবেশী মুরাদ ও তার স্ত্রী-ছেলের বিরুদ্ধে।

শুক্রবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগী লাকি বেগম এ মারধরের ঘটনা নিশ্চিত করেন।

এর-আগে সদর উপজেলার শাকচর ইউনিয়নের পশ্চিম শাকচর গ্রামের এ হামলার শিকার হয় মা-মেয়ে।

আহতরা হচ্ছেন-পশ্চিম শাকচর গ্রামের কুয়েত প্রবাসী আব্দুর রহিমের স্ত্রী লাকি বেগম ও মেয়ে লাজু আক্তার।

সদর হাসপাতালে চিকিৎসাধীন লাজু আক্তার জানান , দীর্ঘদিন ধরে বসতবাড়ির চলাচল রাস্তাকে কেন্দ্র করে তাদের প্রতিবেশী মুরাদ, মুরাদের স্ত্রী রিমি ও ছেলে নাহিদ তাদের অখ্যাত ভাষা গালমন্দ করে আসছে। এবং এ রাস্তা দিয়ে চলাচল করলে মুরাদকে টাকা দিতে হবে। এনিয়ে ইতিপূর্বে দুইবার মারধর করছে আমাদের। (আজ) বুধবার সন্ধ্যা সর্বশেষ মুরাদ তার স্ত্রী রিমি ও ছেলে নাহিদ রাস্তাকে কেন্দ্র করে প্রবাসী আব্দুর রহিমের স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মুরাদ ও তার স্ত্রী-ছেলে ক্ষিপ্ত হয়ে উঠে। পরে তারা কাঠের টুকরো ও লাঠিসোঁটা নিয়ে লাকি ও লাজুকে এলোপাতাড়ি মারধর করে। এতে লাকি মারাত্মকভাবে বুকে জখম হয়। লাকিকে বাঁচাতে গিয়ে তার মেয়ে লাজুও আঘাতপ্রাপ্ত হন। মা-মেয়ে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে লাকির মুখে অক্সিজেন দেওয়া আছে।

অভিযুক্ত মুরাদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তবে মুরাদের স্ত্রী রিমি বেগম বলেন, লাকি ও তার মেয়ে লাজু নাটকীয়ভাবে হাসপাতাল গিয়ে ভর্তি হয়েছে। এখানে কোন মারধর হয়নি। কথা কাটাকাটি হয়েছে। তারা সবসময় আমাদের সঙ্গে ঝগড়াঝাটি করে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান, ঘটনা শুনছি। এখন পর্যন্ত লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social