ঢাকাWednesday , 30 November 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

লক্ষ্মীপুরে হেলমেট পরা বাইকারদের এসপির ফুলেল শুভেচ্ছা

Link Copied!

লক্ষ্মীপুরে যথাযথভাবে ট্রাফিক আইন মেনে হেলমেট পরে মোটরসাইকেল চালানোর জন্য চালকদের ফুলের স্টিক ও চকলেট দিয়ে শুভেচ্ছা জানান পুলিশ সুপার মাহফুজ্জামান আসরাফ। বুধবার (৩০ নভেম্বর) বিকালে পৌর শহরের বিভিন্ন সড়কে হেলমেট পরা বাইকারদের এ শুভেচ্ছা জানানো হয়।

এসময় পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ মোটরসাইকেল চালকদের উদ্দেশ্যে বলেন, প্রতিনিয়ত সড়ক দূর্ঘটনায় মানুষ মারা যাচ্ছে। এসব দুর্ঘটনায় মোটরসাইকেল চালকরা সবচেয়ে বেশি মারা যান। এক্ষেত্রে মোটরসাইকেল চালকদের অবশ্যই হেলমেট ব্যবহার করে গাড়ী চালাতে হবে। এতে দুর্ঘটনা কবল থেকে চালক সুরক্ষিত থাকবে এবং তিনি বেঁচে থাকলে তার পরিবারটিও নিরাপদ থাকবে।

হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানো ট্রাফিক আইনে বড় অপরাধ। তাই এসব চালকদের তিনি সচেতন করতেই মাঠে নেমেছেন। এসময় যেসব মোটরসাইকেল চালকের মাথায় হেলমেট ছিল না তাদেরকে জরিমানা না করে সর্তক করেন। এছাড়াও চালক ও আরোহীদের হেলমেট পরা এবং ট্রাফিক আইন মেনে চলার অনুরোধ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা, জেলা ট্রাফিকের ইন্সপেক্টর (টিআই) প্রবীর কুমার দাস, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন, ওসি তদন্ত মো. মমিনুল হক, শহর পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) জহিরুল আলমসহ প্রমূখ।

উল্লেখ্য, পুলিশ ও ট্রাফিক বিভাগের সচেতনতামূলক এ কর্মসূচি ইতিমধ্যে জেলার রামগতি, রায়পুর, কমলনগর, রামগঞ্জ শেষ হয়েছে।

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social