ঢাকাTuesday , 29 November 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

রামগতিতে বিএনপির আহবায়ক কমিটির বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ

Link Copied!

লক্ষ্মীপুরের রামগতিতে নবগঠিত বিএনপির আহবায়ক কমিটির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও জনসমাবেশ করেছে রামগতি দক্ষিণ অঞ্চল বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার সন্ধায় উপজেলার রামগতি বাজার সংলগ্ন মীর সাহেব কাচারী বাড়ী প্রাঙ্গণে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে করেন তারা।
প্রতিবাদ সমাবেশে সাবেক উপজেলা সিনিয়র সহ সভাপিত মীর আক্তার হোসেন বাচ্চু বলেন, সাবেক সংসদ সদস্য আশরাফ উদ্দিন নিজামের একক সিদ্ধান্তে উপজেলা বিএনপির প্রশ্নবিদ্ধ পকেট কমিটি গঠন করে। এতে করে দলের দুর্দিনের স্থানীয় নেতাকর্মীরা পদ বঞ্চিত হয়েছে।
এসময় পকেট কমিটির বাদ দিয়ে সঠিকভাবে বিশ্লেষণ করে এবং সকলের সাথে সমন্বয় করে পুন কমিটি করার আহবান জানান তিনি। যদি নতুন পুন কমিটি না করা হয় তাহলে আশরাফ উদ্দিন নিজামকে অবাঞ্ছিত ঘোষনা হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন। এসময় বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আবি আব্দুল্যা, মনির চৌধুরী শামিম সহ হাজার হাজার নেতাকর্মী অংশ নেয়।
প্রসঙ্গত গত ২৯ অক্টোবর রবিবার রাতে ডাঃ জামাল উদ্দিনকে আহবায়ক ও সিরাজ উদ্দিনকে সদস্য সচিব করে ৪৭ বিশিষ্ট রামগতি উপজেলা বিএনপির আহবায়ক কমিটি দেয় আশরাফ উদ্দিন নিজাম। এ কমিটিকে প্রত্যাখান করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social