ঢাকাSunday , 27 November 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন প্রস্তুতিতে নেতাদের বক্তব্য

Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্রে করে গতকাল শনিবার (২৬ নভেম্বর) একটি প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

উক্ত প্রস্তুতি কমিটি সূত্রে জানা গেছে, সম্মেলনকে ঘিরে নবীনগরে উৎসব মুখর অবস্থা বিরাজ করছে। সকলের ঐক্য বদ্ধ প্রচেষ্টায় সম্মেলনকে সাফল্যমন্ডিত করার জন্য আহবান করেছেন প্রস্তুতি কমিটি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম বলেন, পরিবর্তনের জন্যই এই সম্মেলন, নইলে তো সম্মেলনের কোন প্রয়োজনই ছিল না। সম্মেলনে কেন্দ্রীয়, জেলা ও উপজেলা আওয়ামী লীগের পরামর্শের ভিত্তিতে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সম্মেলন অনুষ্ঠিত হবে।

নবীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান বলেন, আমাদের সম্মানিত সভাপতি সাবেক এমপি ফয়জুর রহমান বাদল, নবীনগরের বর্তমান সাংসদ সদস্য এবাদুল করিম বুলবুল মহোদয়, জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের সিদ্ধান্তক্রমে আমরা সম্মেলন অনুষ্ঠিত করব। কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতারা যদি মনে করে, কাউন্সিলরের ভোটাধিকারের ভিত্তিতে সম্মেলন হবে তাহলে সেটাই হতে পারে।

আরও পড়ুন-    বিভিন্ন জাতের মিশ্র মাছ চাষে সাফল্য-দ্বিগুন লাভের সম্ভাবনা

নবীনগর পৌর মেয়র এড. শিব সংকর দাস বলেন, ‘আমি নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী। আমি শতভাগ নিশ্চিত যে কাউন্সেলিং হলে তৃণমূল নেতা-কর্মী আমাকে ভোট দিয়ে জয়লাভ করবে’। আর যদি তা না হয় তাহলে কেন্দ্রীয়, জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা আমাকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করবে, আমি এ ব্যাপারে আশাবাদি।

নবীনগর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সুজিত কুমার দেব বলেন, সকলের সম্মতিক্রমে আমরা সম্মেলন করব।

সাধারণ সম্পাদক পদপ্রার্থী কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটো বলেন কাউন্সিল ডেলিকেট ও তৃণমূল নেতা কর্মী যদি মনে আমাকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দিবে তাহলে আমি নবীনগর সংগঠন কে একটি শক্তি শালী হিসেবে গঠন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করব।

নবীনগর উপজেলা চেয়ারম্যান বলেন, ভোটারদের ভোটের মাধ্যমে সম্মেলন অনুষ্ঠিত হলে তা সুন্দর সম্মেলন হবে। জেলা পরিষদের সদস্য নাছির উদ্দীন বলেন, কাউন্সেলিং এর মাধ্যমে সম্মেলন অনুষ্ঠিত হোক। আওয়ামী

লীগের সভাপতি, ফয়জুর রহমান বাদল বলেছেন, কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের সকল নেতার নেতৃত্বে গঠনতন্ত্র অনুযায়ী একটি সুষ্ঠু সম্মেলন চাই। আমি কেন্দ্রীয় হাইকমান্ড যা সিদ্ধান্ত নেবে তাই মেনে নিব।

শীর্ষসংবাদ/নয়ন

biggapon বিজ্ঞাপন

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০