ঢাকাThursday , 24 November 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন
biggapon বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে ব্রাজিলকে অভিনন্দন জানিয়ে উল্লাস

Link Copied!

ফুটবল খেলা সকলের পছন্দের খেলা। প্রতি চার বছর পরপর শুরু হয় ফুটবল বিশ্বকাপ। এ বছর ফিফা বিশ্বকাপে মেতে উঠে সারা পৃথিবী। বাংলাদেশেও ফুটবল প্রেমীরা তাদের, ভাল লাগার দলকে অভিনন্দন জানিয়ে কয়েকদিন ধরে পতাকা ঝুলানো, মোটরসাইকেল শোভা ও অভিনন্দন জানিয়ে যাচ্ছে। আর কয়েক ঘন্টা পর কাতার দোহা স্টেডিয়াম মাঠে ‘ব্রাজিল-সার্বিয়া’ ফুটবল খেলা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দিনব্যাপী ব্রাজিল ফুটবল প্রেমীদের দখলে সামাজিক যোগাযোগ ফেইসবুক।

এদিকে, ব্রাজিলকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে বিভিন্নস্থান মোটরসাইকেল শোভা, আনন্দ মিছিল ও বিরানি খাওয়ার আয়োজন করছে ব্রাজিলের ফুটবল প্রেমীরা।

অপর দিকে বিকেল সাড়ে ৪টার সময় লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর নেতৃত্বে একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়।

অন্যদিকে নন্দনপুরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রার র্যালী বের করেন ব্রাজিল সমর্থকরা। এতে ব্রাজিল ফুটবল ভক্তরা আনন্দ উল্লাসে মেতে উঠে।

এছাড়া রাত ১টার সময় ব্রাজিলের খেলা উপলক্ষে জেলা শহরের মধ্য আবিরনগর গ্রামে একদল ব্রাজিল ফুটবল প্রেমীরা, আর্জেন্টিনার ভক্তদের নিয়ে বিরানি খাওয়ার আয়োজন করেন।

আবু ছিদ্দিক নামে ব্রাজিল ফুটবল ভক্ত জানান, ছোট বেলা থেকে ব্রাজিলের ফুটবল খেলা আমার পছন্দের। তাই আমি এ দলের একজন ভক্ত। আমার অনেক বন্ধু আছে তারা আর্জেন্টিনারসহ অন্য দল সাপোর্ট করে। এতে আমার কোন সমস্যা নেই। আজ আমরা ব্রাজিল ফুটবল ভক্তরা রান্নাকরা বিরানি নিজেরাই তৈরি করে, আর্জেন্টিনার সাপোর্টারদের সঙ্গে আনন্দ করে উল্লাস করব।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০