xVictory month বিজয়ের মাস
ঢাকাThursday , 24 November 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন
biggapon বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে জেলা জামাতের আমীরসহ তিন নেতা কারাগারে

Link Copied!

লক্ষ্মীপুরে সন্ত্রাস বিরোধী আইনের মামলায় জেলা জামায়াতের আমির রুহুল আমিনসহ ৩ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম এ আদেশ দেন।

জামিন নামঞ্জুর হওয়া অন্য আসামীরা হলেন-জেলা জামায়াতের সাবেক সেক্রেটারি ও বর্তমানে নায়েবে আমীর এ আর হাফিজ উল্যাহ ও সাবেক জয়েন্ট সেক্রেটারি নুরুল হুদা।

লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌশুলী অ্যাডভোকেট জসীম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, চলতি বছরের ২৫ সেপ্টেম্বর লক্ষ্মীপুর সদর থানায় সন্ত্রাস বিরোধী আইনে ৫ জনের নামে মামলা করে পুলিশ। আদালতে হাজির হয়ে আসামীরা জামিন আবেদন করলে আদালতে তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে বিবাদীরা হাইকোর্ট থেকে ৪ সপ্তাহের জামিনে ছিলেন।

আসামী পক্ষের আইনজীবি মহসিন কবির মুরাদ বলেন, এটি একটি সাজানো মামলা। এ মামলায় হাইকোর্ট থেকে জেলা জামায়াতের আমীর মাষ্টার রুহুল আমিন, নায়েবে আমীর এআর হাফিজ উল্যাহ ও নুরুল হুদা ৪ সপ্তাহের জামিনে ছিলেন। নিম্ম আদালতের আত্নসমর্পন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠান। এ বিষয়ে উচ্চ আদালতে যাওয়ার কথা বলেন তিনি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০