biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাTuesday , 22 November 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • প্রকৃতির ক্ষতি করে প্রকল্প নেওয়া যাবে নাঃ প্রধানমন্ত্রী

    Link Copied!

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রকৃতির ক্ষতি করে এমন প্রকল্প নেওয়া যাবে না। আর দফায় দফায় প্রকল্পের মেয়াদ বাড়ানো বন্ধ করতে হবে।

    মঙ্গলবার (২২ নভেম্বর) রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান প্রধানমন্ত্রীর অনুশাসন তুলে ধরেন।

    পরিকল্পনামন্ত্রী জানান, প্রকৃতির ক্ষতি করে এমন কোনো প্রকল্প না নিতে একনেকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।এক প্রশ্নের জবাবে মন্ত্রী স্বীকার করেন, প্রকল্প বাস্তবায়নে সরকারি প্রতিষ্ঠানগুলোর দুর্বলতার কারণেই বারবার বাড়াতে হয় মেয়াদ।

    মন্ত্রী জানান, প্রধানমন্ত্রী বলেছেন প্রকল্প বাস্তবায়ন করতে গিয়ে যেন খালগুলো ভরাট না হয়ে যায়। যেকোনো প্রকল্প বাস্তবায়নের সময় ঢাকার খালগুলো ঠিক রাখতে হবে। এছাড়া প্রকল্পে অহেতুক ভূমি অধিগ্রহণ না করতেও নির্দেশনা দিয়েছেন। এর বাইরে প্রকল্পের বারবার মেয়াদ বৃদ্ধির বিষয়টিতে নজর রাখতে হবে।

    আরও পড়ুন-    উলিপুরে অটোরিকশা সহ চোর গ্রেফতার

    তিনি আরও জানান, মূল্যস্ফীতি আর রেমিট্যান্স প্রবাহে ইতিবাচক পরিস্থিতি দেখছে সরকার। এছাড়া ফসলের সুগন্ধের দিকে নজর না দিয়ে এর গুণগতমান ও পুষ্টিগুণ নিশ্চিত করতে সংশ্লিষ্টদের নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী বলে জানান তিনি।

    সভায় ২ হাজার ৫৮০ কোটি টাকা ব্যয়ে জলবায়ু পরিবর্তনের প্রভাব থেকে উপকূলীয় শহরগুলো রক্ষায় আনা প্রকল্পটিসহ প্রায় ৫ হাজার কোটি টাকার মোট আটটি প্রকল্পের অনুমোদন দিয়েছে একনেক। এর মধ্যে ময়মনসিংহ ও চট্টগ্রামে কারাগারের নিরাপত্তার আধুনিকায়নের জন্য ১৭ কোটি ৯৮ লাখ টাকার একটি প্রকল্প অনুমোদন করা হয়।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…