ঢাকাTuesday , 22 November 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

লক্ষ্মীপুরে আলীর মাথায় নৌকার মুকুট : হাতে উন্নয়নের প্ল্যাকার্ড

Link Copied!

দীর্ঘ সাড়ে ৭ বছর অনুষ্ঠিত হচ্ছে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। জেলা স্টেডিয়াম মাঠে সকাল ৬ টা থেকে কানায়-কানায় আওয়ামী লীগের তৃনমূলের নেতাকর্মীদের ঢল নামে এ সভাস্থলে। আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মাথায় নৌকার মুকুট, হাতে প্ল্যাকার্ড নিয়ে এসেছেন মো. আলী। হাতের প্ল্যাকার্ডে লেখা আছে-‘বিএনপি-জামাতের সন্ত্রাস জ্বালাপোড়া বন্ধ করে অচিরে জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে আগামী জাতীয় সংসদ নির্বাচনে এগিয়ে আসুন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখুন’

মো. আলীর গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার সদর চিকন্দী গ্রামে। দীর্ঘ ১৫ বছর ধরে থাকেন ঢাকায় আওয়ামী লীগের কেন্দ্রীয় দলীয় কার্যালয়ে। দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তেই আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের সম্মেলন হোক, তিনি সেখানে মাথায় নৌকা এবং হাতে প্ল্যাকার্ড নিয়ে ছুটে যান। সারাদিন সেখানে অবস্থান করেন এবং সম্মেলনস্থলে ঘুরে ঘুরে প্রদর্শনী করেন। সখ করে মো. আলী এই কাজটি করছেন দীর্ঘ ১৫ বছর ধরে।

মো. আলীর বয়স এখন ৪০ বছর। বৈবাহিক জীবনে ১ ছেলে ১ মেয়ে রয়েছে। সবাই থাকেন গ্রামের বাড়ি শরীয়তপুরে।

মো. আলী শীর্ষ সংবাদকে জানান, ছোট বেলা থেকে তিনি বঙ্গবন্ধুকে ভালোবাসতেন। সেকারণে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকেও তিনি অনেক ভালোবাসেন। এজন্য দেশের যেখানে আওয়ামী লীগের সভা, সেমিনার ও সম্মেলন হয়, সেখানে তিনি ছুটে যান। তিনি আরও জানান তাদের জীবিকার প্রধান উৎসব কৃষি কাজ। দেশের বাড়ীতে ফসলী জমিতে চাষাবাদ করে তাদের সংসার চলে। এছাড়া বিভিন্ন সম্মেলনে গেলে আওয়ামী লীগের নেতাকর্মীরা ভালবেসে ও খুশি হয়ে বকশিস দেয়। এভাবে চলে আমার সংসার জীবন চলে। আওয়ামী লীগকে ভালোবাসেন, শেখ হাসিনাকে ভালোবাসেন, এজন্যই তিনি সারাদেশে এইভাবে মাথায় নৌকা, হাতে প্ল্যাকার্ড নিয়ে ঘুরেবেড়ান।

আলী আরো বলেন, এভাবে প্রোগ্রামে আসার কারনে প্রায় তাকে গালি শুনতে হয়। কখনো বলদ আবার কখনো আ’লীগের খাম্বা বলে গালি শুনতে হয়েছে। তবে লক্ষ্মীপুরে এরকম কথা কেউ বলেনি। এখানকার আওয়ামী লীগের কর্মীরা খুবই ভালো ও সুশৃঙ্খল।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন