ঢাকাSaturday , 19 November 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন
biggapon বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির সমাবেশঃ ইভিএমে কোনো ভোট বাংলাদেশে হবে নাঃ মির্জা ফখরুল

Link Copied!

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিলেটে বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বাংলাদেশে কোনো নির্বাচন হবে না। অবিলম্বে শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে। মধ্যবর্তী নির্বাচনের ব্যবস্থা করতে হবে। বাংলাদেশে ইভিএমে কোনো ভোট হবে না।

আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশনবিএনপির মহাসচিব বলেন, ‘তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এই দেশে আর কোনো নির্বাচন হবে না। যারা তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন করবে তাদের চিহ্নিত করা হবে।’

আরও পড়ুন-    ওএমএসের আটার দাম বাড়ল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘গত ১৪ বছর ধরে এই সরকার (আওয়ামী লীগ) দেশকে একটি তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। এই সরকার যা যা করেছে তার বিচার হবে।’

মির্জা ফখরুল বলেন, আমরা জনগণের সরকার চাই। জনগণ এবার তাদের ভোট দেবে। দিনের ভোট রাতে দেওয়া আর চলবে না।
Rover ad রোভার এ্যাডতিনি বলেন, সরকার আবার নতুন করে খেলা শুরু করেছে। গায়েবি মামলা দিয়ে নেতা-কর্মীদের হয়রানি করছে। তারা আবার হুমকি দেয়, আমাদের নাকি খেলাফত মজলিশ ও হেফাজতের মতো অবস্থা করবে।

সরকারের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, ‘আপনারা কথায় কথায় সংবিধানের কথা বলেন। বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। কোন সংবিধানের কথা আপনারা বলেন, যে সংবিধান আপনারা ১০ বার টানাহেঁচড়া করেছেন, সেই সংবিধানের?’

আরও পড়ুন-    উলিপুরে বাঁশের তৈরি পণ্য বিক্রির ধুম পড়েছে

তিনি বলেন, দেশে সকল নিত্যপণ্যের দাম বেড়েছে। চিনির দাম বেড়েছে, শাক-সবজি, ডিমের দাম বেড়েছে। আজ একজন শ্রমিক তার ছেলের মুখে ডিমও তুলে দিতে পারছে না। আজ বাংলাদেশের তিন কোটি মানুষ বেকার। প্রত্যেক তরুণ, যুবকের স্বপ্ন এই দেশকে তারা গড়ে তুলবে। কিন্তু এই সরকার এদেশের প্রত্যেক তরুণদের স্বপ্নকে ভেঙে চুরমার করে দিয়েছে। বাংলাদেশকে আবার একটি তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। মানুষের সেই স্বপ্নকে ভেঙে দেওয়ার জন্য শেখ হাসিনার বিচার হবে জনতার আদালতে।
Durbar দূর্বার 2nd gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশনআজ শনিবার বেলা ১১ টায় সিলেট আলিয়া মাদ্রাসার মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়। সমাবেশে প্রধান বক্তা ছিলেন বিএনপি স্থায়ী কমিটি সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটি সদস্য ড. আব্দুল মঈন খান ও দলটির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

সমাবেশে সভাপতিত্ব করেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী। এটি সঞ্চালনা করেন সিলেট জেলা বিএনপি সাধারণ সম্পাদক ইমরান আহমেদ চৌধুরী ও সিলেট মহানগর বিএনপির সদস্যসচিব মিফতাহ সিদ্দিকী।

শীর্ষসংবাদ/নয়ন

biggapon বিজ্ঞাপন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০