biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাMonday , 24 October 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • দেশে খাদ্যসংকট হবে নাঃ কৃষিমন্ত্রী

    Link Copied!

    কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেছেন, আমনের অবস্থা ভালো, সোনালি ফসল হবে। এ ছাড়া দেশে যথেষ্ট খাদ্য মজুত রয়েছে। দেশে মাঠভর্তি ফসল রয়েছে। কাজেই বড় ধরনের কোনো প্রাকৃতিক দুর্যোগ না হলে বাংলাদেশে খাদ্যের কোনো সংকট হবে না, দুর্ভিক্ষও হবে না। পৃথিবীর অন্য যেকোনো দেশে খাদ্যের অভাব বা দুর্ভিক্ষ হলেও বাংলাদেশ কোনো খাদ্য সংকটে পড়বে না।

    সোমবার (২৪ অক্টোবর) টাঙ্গাইল শহরের পৌর উদ্যানে টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

    তিনি বলেন, ২০১৫ সালে টানা ৯০ দিন হরতাল দিয়েছিল বিএনপি, তখনও তারা সফল হয়নি। আন্দোলন ফেলে মাথা নিচু করে বাড়িতে ফিরে গিয়েছিল। আগামী দিনেও বিএনপিকে খালি হাতে নতমুখে ঘরে ফিরে যেতে হবে।

    আরও পড়ুন- বড়াইগ্রামে ৩০ ভরি ওজনের সোনার বার সহ বাসযাত্রী আটক

    এ সময় বিএনপি প্রসঙ্গে আব্দুর রাজ্জাক বলেন, রাজপথের নিয়ন্ত্রণ সবসময়ই আওয়ামী লীগের হাতে ছিল, এখনও আছে, আগামী দিনেও থাকবে। রাজাকার আর জামায়াতকে সঙ্গে নিয়ে বিএনপি যতই আন্দোলন করুক, রাজপথের নিয়ন্ত্রণ তাদের কাছে থাকবে না। তিনি বলেন, বিএনপি আন্দোলন করে সরকারের পতন ঘটাতে পারবে না। বর্তমান সরকার একটি ন্যায়সংগত, জনগণের নির্বাচিত সাংবিধানিক সরকার, মেয়াদের শেষ দিন পর্যন্ত ক্ষমতায় থাকবে।

    মন্ত্রী বলেন, আন্দোলনের নামে বিএনপি রেললাইনে আগুন দেবে, বিদ্যুৎ লাইন কেটে দেবে, ঘরে-গাড়িতে আগুন দিয়ে জীবন্ত মানুষ মারবে আর পুলিশ চুপ করে বসে থাকবে–তা তো হতে পারে না। মানুষের জানমালের নিরাপত্তায় যা যা করা দরকার, সরকার তা-ই করবে।

    সম্মেলনে সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম খানের সভাপতিত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, সদস্য এ বি এম রিয়াজুল কবির কাওছার, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

    উপজেলা সম্মেলনে ফারুক হোসেন মানিককে সভাপতি এবং তোফাজ্জল হোসেন তোফাকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…