ঢাকাTuesday , 2 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া ও কৃষি
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. ধর্ম
  11. প্রবাসের খবর
  12. প্রযুক্তি সংবাদ
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

৬ দিন পর সেই নিখোঁজ গৃহবধুকে উদ্ধার

Link Copied!

অবশেষে লক্ষ্মীপুরের রায়পুরের সেই নিখোঁজ গৃহবধু আকলিমা আক্তারকে (১৯) উদ্ধার করেছে ফাঁড়ি পুলিশ। সোমবার রাতে জেলা সদরের দালালবাজারের রানীরহাট এলাকার এক সড়ক থেকে উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে উপজেলার কেরোয়া ইউনিয়নের কালুপুর এলাকায় নিখোঁজ হয়েছিলো আকলিমা। মঙ্গলবার সকালে (২ আগষ্ট) গৃহবধু আকলিমাকে উদ্ধার করে তার মা ও চাচির হাতে তুলে দিয়েছেন পুলিশ।

এ ঘটনায় গৃহবধু আকলিমার মা বিলকিস বেগম বাদী হয়ে বুধবার (২৭ জুলাই) রায়পুর থানায় তিনি বাদী হয়ে স্বামীসহ শ্বশুরবাড়ির ৪ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন। আবার পাল্টা অভিযোগ করেন মেয়েটির স্বামী হাসান।

রায়পুর থানার (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, গৃহবধূ আকলিমার নিখোঁজের ঘটনায় দুই পক্ষই থানায় লিখিত অভিযোগ দিয়েছিলেন। ৬দিন পর সোমবার রাতে জেলার দালালবাজারের রানিরহাট বাজারে সড়ক থেকে তাকে উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালে মেয়েটিকে তার মা ও খালার কাছে হস্তান্তর করা হয়। মেয়েটি চিকিৎসা নিয়ে সুস্থ হলে উভয়পক্ষকে ডেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। মেয়েটির মানুষিক-শারিরীক সমস্যা।।

প্রসঙ্গত, প্রায় ৮ মাস পূর্বে মোহাম্মদ হাসান আকলিমাকে বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে প্রায়ই নির্যাতন করত স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। আকলিমা বাবার বাড়িতে আসতে চাইলে হাসান আসতে দিতো না। গত বুধবার রাতে মেয়ের খোঁজ নিতে বিলকিস বেগম হাসানকে ফোন করলে তিনি রিসিভ করেনি। পরে হাসান তার শাশুড়িকে দ্রুত তাদের বাড়িতে আসতে বলে ফোন বন্ধ করে দেয়। ওইদিন রাতে তারা হাসানের বাড়িতে এসে আকলিমার খোঁজ করে পাননি। এ সময় হাসান জানায়, আকলিমা আপনাদের বাড়িতে বেড়ানোর কথা বলে বাসা থেকে বের হয়ে গেছে। এঘটনায় বৃহস্পতিবার থানায় জিডি হয়েছ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০