ঢাকাThursday , 28 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. ধর্ম
  11. প্রবাসের খবর
  12. প্রযুক্তি সংবাদ
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

লক্ষ্মীপুরে পাসপোর্ট করতে গেলে বিশেষ সেবা পাবে মুক্তিযোদ্ধা ও প্রতিবন্দ্বিরা

Link Copied!

লক্ষ্মীপুর পাসপোর্ট অফিসে পাসপোর্ট করতে গেলে বিশেষ সেবা পাবে মুক্তিযোদ্ধা, বয়স্ক ও প্রতিবন্দ্বী গ্রাহকরা। আজ বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে পাসপোর্টের লক্ষ্মীপুর আঞ্চলিক কার্যালয়ের দ্বিতীয় তলায় নামফলক উম্মোচন করে (প্রিমিয়াম রুম) সেবার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।

এসময় জেলা প্রশাসক  শীতাতপ নিয়ন্ত্রিত ওই কক্ষে বসে পাসপোর্টের জন্য ছবি তোলেন এবং আইপিক ও ফিঙ্গার দেন। লক্ষ্মীপুর পাসপোর্টের আঞ্চলিক কার্যালয়ের সহকারী পরিচালক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন, লক্ষ্মীপুর মুক্তিযোদ্ধা সংসদের আহ্বায়ক মাহবুবুল আলম, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ বলেন, সাধারণ গ্রাহকদের সাথে  মুক্তিযোদ্ধা,  বয়স্ক ও প্রতিবন্দ্বীরা লাইনে দাঁড়িয়ে সেবা নিতে গিয়ে ভোগান্তিতে পড়তে হয়। তাই তাদের জন্য এ বিশেষ সেবা চালু করা হয়েছে।

তাছাড়া একসময় পাসপোর্ট করতে আসা গ্রাহকদের অন ইচ্ছা শর্তেও ভোগান্তিতে পড়তে হতো। আশা করি প্রযুক্তিগত পরিবর্তণের কারণে গ্রাহকদের এখন ভোগান্তিতে পড়তে হচ্ছে না। সেবা প্রত্যাশিদের জন্য সব ধরনের সুবিধা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে সংশ্লিষ্টরা। কোন অনিয়ম হলে জেলা প্রশাসক অবহিত করার আহ্বান জানান তিনি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০