ঢাকাWednesday , 27 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. ধর্ম
  11. প্রবাসের খবর
  12. প্রযুক্তি সংবাদ
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

লক্ষ্মীপুরে তিন ইউনিয়নে জিতেছে নৌকা

Masud Rana,Bogra
July 27, 2022 10:16 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে সদর ও রামগতি উপজেলার তিন ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এরমধ্যে সদরের দিঘলী ইউনিয়নে উপ-নির্বাচনে সালাউদ্দিন চৌধুরী জাবেদ, রামগতির বড়খেরী ইউনিয়নে হাসান মাকসুদ মিজান ও চর আবদুল্লাহ ইউনিয়নে কামাল উদ্দিন মঞ্জুর জয়ী হয়েছেন।

বুধবার (২৭ জুলাই) সন্ধ্যায় সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার ভৌমিক ও রামগতি উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

রামগতি উপজেলার বড়খেরী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের হাসান মাকসুদের সঙ্গে চশমা প্রতীকে আবদুল খালেদ মাসুদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। হাসান মাকসুদ বড়খেরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। অন্যদিকে একই উপজেলার চর আবদুল্লাহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের প্রার্থী কামাল উদ্দিন মঞ্জুর সঙ্গে আনারস প্রতীকে বেলাল হোসেন প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

এদিকে জেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়, দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাইল হোসেন স্ট্রোকজনিত কারণে মারা গেল ইউনিয়নে উপ-নির্বাচন দেওয়া হয়। নির্বাচনে আওয়ামী লীগের সালাউদ্দিন চৌধুরী জাবেদের সঙ্গে আলতাফ হোসেন খান (ঘোড়া) প্রতিদ্বন্দ্বিতা করেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০