ঢাকাTuesday , 26 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. ধর্ম
  11. প্রবাসের খবর
  12. প্রযুক্তি সংবাদ
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

দেশে ফিরছেন সাইফউদ্দিন

Sheersha Sangbad
July 26, 2022 3:18 pm
Link Copied!

ঢাকা :

দীর্ঘদিন ধরে পিঠের চোটে ভুগছেন মোহাম্মদ সাইফউদ্দিন। দুদিন আগে চিকিৎসা নিতে যান ভারতে। সেখান থেকে আজ মঙ্গলবার দেশে ফিরছেন এই অলরাউন্ডার।

সাইফউদ্দিন দেশের জার্সিতে সবশেষ মাঠে নেমেছেন ২০২১ সালের অক্টোবরে। ৮ মাস পর আবার ডাক পান জাতীয় দলে। উইন্ডিজ সফরের টি-টোয়েন্টি আর ওয়ানডে দলে সুযোগ পেয়েও বিমানে উঠতে পারেননি পিঠের ব্যথা ভালো না হওয়ায়।

একই কারণে আসন্ন জিম্বাবুয়ে সফরেও নেই। ব্যথা থেকে পরিত্রাণ পেতে গত ২৪ জুলাই ভারতে যান সাইফউদ্দিন। সেখানে চিকিৎসকের পরামর্শে একটি ব্যথানাশক ইনজেকশন নিয়েছেন। এবার দেশে ফিরে এক সপ্তাহের বিশ্রাম তার।

বিসিবির চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী বলেন, ‘সাইফউদ্দিন পিঠের ব্যথার কারণে ভারতে গিয়েছিলেন। আজ তিনি দেশে ফিরছেন। সেখানে চিকিৎসকের পরামর্শে একটি ইনজেকশন নিয়েছেন। দেশে এসে এক সপ্তাহ বিশ্রামের পর রিহ্যাব প্রক্রিয়া শুরু হবে। সে দেশে ফিরলেই আলোচনা করতে সিদ্ধান্ত নেওয়া হবে রিহ্যাব কোন প্রক্রিয়ায় হবে।’

এদিকে, উইন্ডিজ সফরে গেলেও পিঠে ব্যথা নিয়ে দেশে ফিরে আসেন ইয়াসির আলি রাব্বি। কোনো ম্যাচ খেলতে পারেননি তিনি। একই কারণে জিম্বাবুয়ে সফরেও দলের সঙ্গী হতে পারেননি। দেশেই চিকিৎসা শেষে রিহ্যাব চলছে এই মিডল অর্ডার ব্যাটসম্যানের। অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন তিনি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০