ঢাকাMonday , 25 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া ও কৃষি
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. ধর্ম
  11. প্রবাসের খবর
  12. প্রযুক্তি সংবাদ
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

দলে কোহলির অবস্থান নিয়ে প্রশ্ন তোলার অধিকার কারও নেই

Sheersha Sangbad
July 25, 2022 8:22 pm
Link Copied!

ঢাকা:  

টানা ৭৮ ম্যাচে কোনো সেঞ্চুরি নেই বিরাট কোহলির। বাজে ফর্মে থাকায় কোহলিকে নিয়ে সমালোচনা তুঙ্গে। কেউ তার শেষ দেখে ফেলছেন, কেউ বা তাকে পরামর্শ দিচ্ছেন।

আবার কেউ দাঁড়াচ্ছেন পাশে। ৩৩ বছর বয়সী ডানহাতি ব্যাটসম্যানকে নিয়ে যারা প্রশ্ন তুলছেন, তাদের একহাত নিলেন ভারতের ব্যাটসম্যান রবিন উথাপ্পা।

জাতীয় দলে কোহলির ম্যাচ জেতানোর মতো সামর্থ্য এখনও আছে মনে করেন চেন্নাই সুপার কিংসের এই ব্যাটসম্যান। তার বিশ্বাস, আরও ৩০-৩৫টি সেঞ্চুরি নিয়ে ক্যারিয়ার শেষ করবেন ভারতের সাবেক অধিনায়ক।

তিনশর বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলে কোহলির সেঞ্চুরি ৭০টি। শেষ শতক এসেছিল ২০১৯ সালের নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে।

তারপরও ডানহাতি ব্যাটসম্যানকে নিয়ে কোনো ধরনের সংশয় নেই উথাপ্পার মনে, ‘যখন সে (কোহলি) রান করে যাচ্ছিল, যখন সেঞ্চুরির পর সেঞ্চুরি মারছিল, তখন কেউ বলেনি তার এভাবে খেলা উচিত কিংবা ওভাবে। এখন আমি মনে করি না তাকে কীভাবে খেলতে হবে সেটা বলার অধিকার আমাদের কারও আছে। সে নিজের যোগ্যতা দিয়ে ৭০ সেঞ্চুরি করেছিল এবং নিজের যোগ্যতা দিয়ে আরও ৩০-৩৫টি সেঞ্চুরি করবে।’

উথাপ্পার বিশ্বাস কোহলি ফর্মে ফিরবেন দ্রুত, ‘আমাদের তাকে একা ছেড়ে দিতে হবে এবং তার মতো করে ক্রিকেট খেলার সুযোগ দিতে হবে। সে জানে তার জন্য কোনটা ভালো এবং আমি বিশ্বাস করি যখন সে তার সমস্যা ধরতে পারবে, সে সেটার সমাধান করতে পারবে। আমাদের শুধু তাকে সময় দিতে হবে।’

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০