‘বিএনপির আস্থা ষড়যন্ত্রের ওপর’

Print Friendly
‘বিএনপির আস্থা ষড়যন্ত্রের ওপর’

কুষ্টিয়া : আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির বর্তমান নির্বাচন কমিশনের প্রতিই আস্থা না থাকলেও তাদের আজিজ মার্কা নির্বাচন কমিশনের প্রতি আস্থা ছিল।

শনিবার (৩০ ডিসেম্বর) সকালে কুষ্টিয়া সরকারী কলেজ মাঠে এডুকেয়ার স্কুল এন্ড কলেজর বার্ষিক ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির আস্থা ষড়যন্ত্রের ওপর। দেশের জনগণ বিএনপি সরকারের সময়ের মতো জালিয়াতি মার্কা নির্বাচন কমিশন দেখতে চায় না।

হানিফ আরো বলেন, বর্তমান নির্বাচন কমিশনের প্রতি বিএনপির আস্থা না থাকলেও দেশের মানুষের আস্থা রয়েছে। বিএনপিকে উদ্দেশ্য করে হানিফ বলেন, বর্তমান নির্বাচন কমিশনের প্রতি যাদের আস্থা নেই তাদের মূল আস্থার জায়গা হচ্ছে ষড়যন্ত্র। আর যাদের ষড়যন্ত্রের প্রতি আস্থা তারা জনগণের প্রতিও আস্থা রাখতে পারবে না। জনগণের প্রতিনিধির প্রতি আস্থা রাখতে পারবেন না এবং দায়িত্বশীল নির্বাচন কমিশনের প্রতি তাদের আস্থা রাখার কথাও নয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. শাহীনুর রহমান, কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী মনজুর কাদির, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, জেলা শিক্ষা অফিসার জায়েদুর রহমান ও এডুকেয়ার আইডিয়াল স্কুলের চেয়ারম্যান এম এইচ রাসেল।

পরে প্রধান অতিথি বিদ্যালয়ের বার্ষিক ফলাফলে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।