ইতিহাস গড়ল ববির পার্টি সং

Print Friendly
ইতিহাস গড়ল ববির পার্টি সং (ভিডিও)

ঢাকা: অনন্য ইতিহাস গড়ল আলোচিত নায়িকা ববির ‘বিজলি’র পার্টি সং ভিডিও। প্রকাশের মাত্র ৭২ ঘন্টায় নিউজ লেখা পর্যন্ত ১২,৭৫,০৬২ লাখ দর্শক দেখেছেন। এত কম সময়ে বেশি দর্শকের বাংলাসিনেমার গান দেখা এটাই প্রথম। সুপারহিরোর গল্প নিয়ে বাংলাদেশের প্রথম ছবি হিসেবে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতেও রয়েছে সিনেমাটি।

আধুনিক প্রযুক্তি ব্যবহার করা ‘বিজলি’ সিনেমার গান বড়দিন উপলক্ষে ইউটিউবে প্রকাশ হয়েছে ২৪ ডিসেম্বর। ‘পার্টি’ শিরোনামের এ গানটির কমেন্টে বক্সে। তাতে বলেছেন, এক কথায় গানটি অসাধারন। কেউ বলেছেন, অনেকদিন পর একটি ভালোগান দেখলাম ইত্যাদি।

গানটি গেয়েছেন আকাশ ও নন্দিনী। সংগীতও করেছেন আকাশ। লিখেছেন প্রিয় চ্যাটার্জি।

পার্টি পাটি’ গানটি সফলতা নিয়ে ববি বলেন, এ আনন্দের কথা বলে বোঝাতে পারব না। মাত্র ৭২ ঘন্টায় গানটির ভিউ সংখ্যা এত এত, ভাবতেই পারছি না। দর্শক যেভাবে গানটি পছন্দ করেছেন, তাতে শুধু আমি না, ছবির পুরো টিম খুশি। এ সাফল্য আমরা জন্য বাড়তি পাওনা। কারণ ‘বিজলী’ আমার প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টারের প্রথম প্রযোজিত ছবি। রামুজিতে ‘নোলক’ ছবির সেটে বসেই গানটির সাফল্য উদ্‌যাপন করছি।

ববি আর বলেন, ‘বড়দিনকে মাথায় রেখে গানটি বাজারে প্রকাশ করা হয়েছে। ইচ্ছে ছিলো দর্শক এই গানটি দিয়েই বড়দিনের পার্টি মাতাবেন। হচ্ছেও তাই। সবাই দারুণ প্রশংসা করছেন, উপভোগ করছেন। অনেক পরিশ্রম হয়েছে এই গানটি তৈরিতে। সেই পরিশ্রম স্বার্থক হয়েছে সবার ভালোবাসায়।’

নতুন বছরে মুক্তি ‘বিজলি’ পাবে বলে নিশ্চিত করেছেন প্রযোজক ববি।