এত ভালোবাসতাম আগে টের পাইনি

Print Friendly

pori-moni-2-20171201151708

ঢাকা: চলতি বছরের ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে লন্ডনে যান ৬৫ বছর বয়সী আনিসুল হক। সেখানে অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তাকে লন্ডনের ন্যাশনাল নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার উন্নতি হলে রিহ্যাবিলেটশনে রাখা হয়। সেখানে আবার তার শারীরিক অবস্থার অবনতি হয়।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের বাসিন্দাদের নিশ্চিতে ঘুমানোর প্রতিশ্রুতি দিয়ে মেয়র নির্বাচিত হওয়া আনিসুল হক নিজেই এখন চিরনিদ্রায়। বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১০টা ২৩ মিনিটে তার মৃত্যু হয়।

মেয়র আনিসুল হকের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপারসোন খালেদা জিয়া পৃথকভাবে তাদের শোক জানিয়েছেন। এছাড়াও শিল্প-সাহিত্য-সংস্কৃতি সব ক্ষেত্রেই আনিসুল হকের শুভাকাঙ্ক্ষী রয়েছে। তার মৃত্যুর পর অন্তত সেটাই প্রতীয়মান হচ্ছে। ইতোমধ্যেই বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী ঢাকা উত্তরের মেয়রের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন।

তারই ধারাবাহিকতায় সদ্য প্রয়াত মেয়রকে নিয়ে বৃহস্পতিবার রাতেই এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন বাংলা চলচ্চিত্রের এই সময়ের অন্যতম নায়িকা পরীমনি। নিজের ফেসবুকে আনিসুল হকের সাথে তোলা একটি ছবি পোস্ট করে লিখেছেন- মেয়র আনিসুল হক, আপনাকে যে এত ভালোবাসতাম আগে টের পাইনি।

শনিবার সকাল ১১টা ২০মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে আনিসুল হকের মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছানোর কথা রয়েছে। ওই দিনই বাদ আসর আর্মি স্টেডিয়ামে জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে  দাফন করা হবে।