শাকিব-বুবলীর রোমান্স পাশে বসে দেখবেন অপু বিশ্বাস!

Print Friendly
শাকিব-বুবলীর রোমান্স পাশে বসে দেখবেন অপু বিশ্বাস!

ঢাকা: সময়ের আলোচিত জুটি শাকিব-বুবলীর রোমান্স পাশে বসে দেখবেন আরেক জনপ্রিয় নায়িকা ও শাকিবের স্ত্রী অপু বিশ্বাস (অপু ইসলাম খান) ! শাকিব ও বুবলীকে সঙ্গে নিয়ে ঈদের ছবি পাশে দেখবেন জানিয়েছেন জনপ্রিয় এই নায়িকা ।

ঈদে শাকিব-বুবলী জুটির ‘রংবাজ’ ও ‘অহংকার’ মুক্তি পেয়েছে। ছবি দুটিই দেখতে চান অপু। তবে কবে দেখবেন তা এখনো ঠিক করেননি। যমুনা টেলিভিশনের ‘শোবিজ টু নাইটে’ ঈদ স্পেশাল পর্বে এসব কথা বলেন অপু বিশ্বাস। সোমবার (৪ সেপ্টেম্বর) রাত ৮টায় অনুষ্ঠানটি প্রচার হয়েছে।

অনুষ্ঠানে অপু বিশ্বাস বলেন, শাকিব, বুবলী আর আব্রাহাম খান জয়কে নিয়ে চারজন মিলে আমরা হলে গিয়ে ঈদের সিনেমা দেখব। বুবলীর কোলে জয় থাকবে আর আমি শাকিবকে ধরে থাকব।


শাকিব খান ও শবনম বুবলী

মানে বুবলী জয়কে দেখাশোনা করবে। কারণ জয় তো ভারী দুষ্ট একটা ছেলে। ও শুধু শাকিবকে দেখাশোনা করবে, ছেলেকে দেখাশোনা করবে না, তা তো হবে না। আমার যখন বাচ্চা হলো- তখন তো ইন্ডিয়া ছিলাম। সে সময় ছেলের বাবাকে দেখে রাখল বুবলী। এখন যেহেতু ছেলে হয়ে গেছে, তাই ছেলেকেও দেখাশোনা করতে হবে (হাসি)।’

অপু আরও বলেন, ‘শাকিব তো সমস্ত নায়িকাদের বন্ধু, যার কারণে তারা সবাই শাকিবের সব সিক্রেট বলে। আমি তো তার স্ত্রী, আমি এতটুকু বলতে পারি, ও আসলে সমস্ত মেয়েদের সঙ্গে যা করে সেটি কিন্তু সত্যি নয়, অভিনয়।’


শাকিব খান-অপু বিশ্বাস ও শবনম বুবলী

শাকিব-অপু চিত্রনাট্যের সংসার ছেড়ে ব্যক্তিজীবনে সংসারের গাঁটছাট বেঁধেছেন ২০০৮ সালেই। কিন্তু বিষয়টি দীর্ঘদিন গোপন রেখেছিলেন তারা। হঠাৎ ব্যক্তি জীবনের ছন্দপতনে অপু শাকিবের সঙ্গে আলাপ ছাড়াই সব ফাঁস করে দেন চলতি বছরের এপ্রিলে। এরপর শুরু হয় ব্যক্তি জীবনের টানাপোড়েন। বুবলীকে জড়িয়েও কম বলেননি অপু। তবে সবশেষে তাদের জীবনে ছন্দ ফিরতে শুরু করেছে!

শাকিব খান ও বুবলীকে সঙ্গে নিয়ে ঈদের সিনেমা দেখার মধ্যেদিয়ে অপু-শাকিব দম্পতির সংসারে আরও শান্তি ফিরে আসবে এটাই শাকিব ভক্তরা মনে করছেন।

এবারের ঈদে জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস অভিনীত কোন ছবি মুক্তি পায়নি। কিন্তু ছোট পর্দায় ঠিকই সবর রয়েছেন এ নায়িকা। এরমধ্যে সবচেয়ে বড় চমক ছিল এন টিভির একটি নাচের অনুষ্ঠান। অনুষ্ঠানের নাম ‘পাঁচ রঙ্গে অপু বিশ্বাস’।